Advertisement
২০ জুন ২০২৪
Road Accident

ট্রাকের ধাক্কায় মৃত্যু প্রতিবন্ধী শিল্পীর, তমলুকে গুরুতর আহত জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পীও

অনুষ্ঠান সেরে ফিরছিলেন দীনেশ এবং প্রশান্ত। সেই সময় একটি বালিবোঝাই লরি এসে ধাক্কা মারে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে। ধাক্কার অভিঘাতে দাঁড়িয়ে থাকা ট্রাকটি গিয়ে দীনেশকে পিষে দেয়।

তমলুকে ট্রাকের তলায় চাপা পড়ে মৃত্যু এক শিল্পীর, জখম এক জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী।

তমলুকে ট্রাকের তলায় চাপা পড়ে মৃত্যু এক শিল্পীর, জখম এক জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৪
Share: Save:

বৃহস্পতিবার ভোরে বেপরোয়া বালিবোঝাই ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন এক প্রতিবন্ধী শিল্পী। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি জাতীয় পুরস্কারপ্রাপ্ত আর এক শিল্পী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুক থানা এলাকায় ১১৬ নম্বর জাতীয় সড়কের উপর নিমতৌড়িতে। মৃত যুবকের নাম দীনেশ মাহাতো। তিনি পশ্চিম মেদিনীপুরের শালবনির বাসিন্দা।

দুর্ঘটনায় গুরুতর জখম জাতীয় পুরস্কারপ্রাপ্ত আর এক প্রতিবন্ধী শিল্পী দক্ষিণ ২৪ পরগনার সন্দেশখালির বাসিন্দা প্রশান্ত বর। তিনি এই মুহূর্তে তাম্রলিপ্ত সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, ভোরে ভগবানপুর এলাকায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে নিমতৌড়িতে ফিরেছিলেন দুই শিল্পী। বাস থেকে নেমে তাঁরা রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মেচেদা থেকে নন্দকুমারগামী একটি বালি বোঝাই ট্রাক দ্রুত গতিতে এসে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আর একটি ট্রাকের পেছনে ধাক্কা মারে। দাঁড়িয়ে থাকা ট্রাকটি হুড়মুড়িয়ে দুই শিল্পীকে ধাক্কা মেরে রাস্তার পাশে গড়িয়ে পড়ে যায়।

ট্রাকের তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর ২৭-এর দীনেশের। জখম হন ৫০ বছরের প্রশান্ত। প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী অর্ধেন্দু সিংহ বলেন, “আচমকা প্রচণ্ড শব্দ পেয়ে ছুটে দোকানের বাইরে এসে দেখি একটি বালির গাড়ি দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা মেরেছে। সেখানেই রক্তাক্ত অবস্থায় দু’জন পড়েছিলেন। পরে পুলিশ এসে গাড়িগুলিকে সরিয়ে নিয়ে যায়।’’

তমলুক নিমতৌড়ি উন্নয়ন সমিতির সম্পাদক যোগেশ সামন্ত বলেন, “প্রতিবন্ধীদের স্বনির্ভরতার লক্ষ্যে আমাদের সংস্থার একটি সাংস্কৃতিক দল আছে। সেই দলেরই সদস্য দীনেশ এবং প্রশান্ত। গতকাল (বুধবার) ভগবানপুরে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে রাতে নিমতৌড়িতে নেমে বাড়ি ফেরার তোড়জোড় করছিলেন তাঁরা। সেই সময় বালিবোঝাই ট্রাকের ধাক্কায় দীনেশের মৃত্যু হয়। অন্য জন বিপন্মুক্ত বলে জেনেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death National Awards artist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE