Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দলীয় সম্মেলন, কর্মসূচি স্থগিত অনুগামীদের

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর ১৬ অক্টোবর ২০২০ ০১:৫২
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Popup Close

তবে কি সমীকরণ বদলাচ্ছে! জল্পনা পশ্চিমেও।

আগামী রবিবার মেদিনীপুরে বস্ত্র বিতরণের কথা ছিল মেদিনীপুর শহর ক্লাব সমন্বয় কমিটির। এই কমিটির অনেকেই শুভেন্দু অনুগামী বলে পরিচিত। তবে ওই কর্মসূচি স্থগিত করা হয়েছে। কারণ, রবিবারই তৃণমূলের মেদিনীপুর বিধানসভার রাজনৈতিক কর্মী সম্মেলন রয়েছে।

মাস কয়েক ধরে দলহীন জনসংযোগ কর্মসূচি করছিলেন শুভেন্দু অনুগামীরা। সরকারি ও দলীয় অনুষ্ঠান ‘এড়িয়ে’ যাচ্ছিলেন শুভেন্দুও। সম্প্রতি অবশ্য তাঁকে সুতাহাটায় প্রশাসনিক অনুষ্ঠানে দেখা গিয়েছে। সেই সূত্রে মেদিনীপুরের ঘটনাও জল্পনা উস্কে দিয়েছে।

Advertisement

রবিবার তৃণমূলের কর্মী সম্মেলন হবে জেলা পরিষদ হলে। আর প্রস্তাবিত বস্ত্র বিতরণ কর্মসূচি হওয়ার কথা ছিল বিদ্যাসাগর হলে। হল ‘বুক’ করা হয়েছিল। ক্লাব সমন্বয় কমিটির সভাপতি শুভেন্দু অনুগামী স্নেহাশিস ভৌমিক বলেন, ‘‘রবিবার কমিটির উদ্যোগে যে কর্মসূচি হওয়ার কথা ছিল তা স্থগিত করা হয়েছে। পুজোর পরে পরে হবে।’’ একই দিনে তৃণমূলের সম্মেলন রয়েছে বলেই কি কর্মসূচি স্থগিত করা হয়েছে? সদুত্তর এড়িয়ে স্নেহাশিস বলেন, ‘‘কোনও কারণ ছাড়া তো কোনও কর্মসূচি স্থগিত হয় না।’’ জানা যাচ্ছে, মেদিনীপুরের এই কর্মসূচিতে না কি আসার কথা ছিল শুভেন্দুরও। ওই দিন লালগড়ের নেতাইয়ে এক অরাজনৈতিক কর্মসূচি সেরে মেদিনীপুরে আসার কথা ছিল।

জানা যাচ্ছে, পুজোর পরে বিজয়া সম্মিলনী করতে পারে ক্লাব সমন্বয় কমিটি। শুভেন্দুর কাছে আমন্ত্রণও পাঠানো হতে পারে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement