Advertisement
১৭ মে ২০২৪
police

Clash: রাস্তা আটকে চাঁদা তোলায় বাধা, খড়গপুরের গ্রামে জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ

কেশিয়াড়ি বেলদা ৫ নম্বর রাজ্য সড়কের মাঝে কয়েক জন গ্রামবাসী চাঁদা তুলছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কেশিয়াড়ি থানার পুলিশ। বাধে সংঘর্ষ।

কেশিয়াড়িতে পুলিশ-জনতা সংঘর্ষ।

কেশিয়াড়িতে পুলিশ-জনতা সংঘর্ষ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কেশিয়াড়ি শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৪:২২
Share: Save:

স্থানীয় উৎসবের জন্য রাস্তা আটকে চাঁদা তোলার অভিযোগ। আর সেই ঘটনা ঘিরে তুলকালাম কাণ্ড বাধল খড়্গপুরের কেশিয়াড়িতে। অভিযোগ, বাধা দিতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের একাংশের আক্রমণের মুখে পড়েন পুলিশকর্মীরা। তার জেরে আহত হন এক সাব ইন্সপেক্টর এবং এক মহিলা কনস্টেবল।

পুলিশের দাবি, বৃহস্পতিবার কেশিয়াড়ি বেলদা ৫ নম্বর রাজ্য সড়কের মাঝে কয়েক জন গ্রামবাসী চাঁদা তুলছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কেশিয়াড়ি থানার পুলিশ। বেআইনি ভাবে চাঁদা তোলার অভিযোগে আটক করা হয় দু’জনকে। সেই সময় গ্রামবাসীদের একাংশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন পুলিশকর্মীরা। অভিযোগ, সেই সময় পুলিশকে লাঠি নিয়ে আক্রমণ করে চাঁদা আদায়কারীদের একাংশ। পুলিশ এবং চাঁদা আদায়কারীদের মধ্যে খণ্ডযুদ্ধ বেধে যায়। হামলার জেরে এক এক সাব ইন্সপেক্টর এবং এক মহিলা পুলিসকর্মী।

খবর পেয়ে কেশিয়াড়ি থানা থেকে আরও বাহিনী পৌঁছয় ঘটনাস্থলে। পরিস্থিতি আয়ত্তে আসে। পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, ‘‘চাঁদা তোলার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেলে চড়াও হয় স্থানীয়রা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE