Advertisement
১৫ জুন ২০২৪
TMC

TMC: আনিসুর ফের তমলুক হাসপাতালেই

২০১৯ সালের অক্টোবর মাসে খুন হন তৃণমূল নেতা কুরবান শা। খুনের মূল অভিযুক্ত হিসেবে আনিসুর রহমানকে গ্রেফতার করা হয়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ০৬:৫৪
Share: Save:

ফের অসুস্থ। ফের তমলুক হাসপাতালে আনিসুর।

তমলুক জেলা হাসপাতালের যে বিলাস বহুল ঘরে কুরবান শা হত্যা মামলার মূল অভিযুক্ত আনিসুর রহমানের মোবাইল ব্যবহারের ভিডিয়ো ভাইরাল হয়েছিল বুধবার ফের সেখানেই তাঁকে রাখা হয়েছে বলে খবর হাসপাতাল সূত্রে। যা নিয়ে কুরবানের দাদা আফজল শা অভিযোগ করেছেন, অসুস্থতার নাটক করছেন আনিসুর।

২০১৯ সালের অক্টোবর মাসে খুন হন তৃণমূল নেতা কুরবান শা। খুনের মূল অভিযুক্ত হিসেবে আনিসুর রহমানকে গ্রেফতার করা হয়। অসুস্থতার কারণ দেখিয়ে গত ফেব্রুয়ারি মাস থেকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি ছিলেন আনিসুর। সম্প্রতি সমাজ মাধ্যমে আনিসুরের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে তাঁকে হাসপাতালের বিলাসবহুল ঘরে হাতে স্মার্টফোন, কানে ইয়ার ফোন ও হাতে সিগারেট অবস্থায় দেখা যায়। এই ঘটনা সামনে আসার পর পুলিশ-প্রশাসনের ভুমিকা নিয়ে নিন্দার ঝড় ওঠে। ২ জুলাই কলকাতা হাইকোর্ট আনিসুরকে কলকাতার কোনও সরকারি হাসপাতালে রেখে চিকিৎসার নির্দেশ দেয়। অভিযোগ, তারপরেও তমলুক উপ সংশোধনাগার কর্তৃপক্ষ আনিসুরকে তমলুক হাসপাতালেই রেখে দেন। বন্দি অবস্থায় আনিসুরের মোবাইল ব্যবহারের ভিডিয়ো সামনে আসায় গত ২৭ জুলাই আনিসুরকে তমলুক জেলা হাসপাতাল থেকে কলকাতার প্রেসিডেন্সি সংশোধনাগারে পাঠিয়ে দেওয়া হয়। সেখান থেকে মঙ্গলবার সকালে তমলুক উপ সংশোধনাগারে নিয়ে আনা হয় আনিসুরকে। এ দিন ফের তাঁকে তমলুক জেলা হাসপাতালে পাঠান তমলুক উপ সংশোধনাগার কর্তৃপক্ষ।

সেখানকার এক আধিকারিক বলেন, ‘‘কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে আনিসুরকে কলকাতায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল। উনি সুস্থ হয়ে যাওয়ায় মঙ্গলবার তাঁকে তমলুক উপ সংশোধনাগারে নিয়ে আসা হয়। বুধবার ফের অসুস্থ হয়ে পড়লে আমরা চিকিৎসক ডাকি। চিকিৎসকের পরামর্শে ওঁকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।’’

এ ব্যাপারে আফজল শা’র দাবি, ‘‘আনিসুর অসুস্থতার নাটক করছেন। মামলাকে প্রভাবিত করার জন্য উনি অসুস্থতার বাহানা করে ফের তমলুক হাসপাতালে এসেছেন। আমরা এই বিষয়ে ফের আদালতের দ্বারস্থ হব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC tamluk hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE