Advertisement
০৬ মে ২০২৪
Jhargram

আতশবাজি জ্বালাতে গিয়ে অঘটন, কুয়োয় পড়ে প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রের!

বেশ কিছু ক্ষণের চেষ্টায় স্থানীয় বাসিন্দারা জয়কে কুয়ো থেকে উদ্ধার করে নয়াগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৯:৩৮
Share: Save:

কালীপুজোর আনন্দে মেতেছিলেন সবাই। চলছিল আতশবাজি জ্বালানো। আচমকা অঘটন। আতশবাজিতে আগুন দিয়ে খানিক দৌড়ে পিছনে যেতে গিয়ে পাতকুয়োয় পড়ে মৃত্যু হল এক নবম শ্রেণির এক ছাত্রের। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম জয় পাত্র। ১৪ বছরের জয়ের বাড়ি ঝাড়গ্রাম জেলার নয়াগ্রাম থানার খড়িকামাথানি এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় বাড়ির অদূরে আতশবাজি পোড়াচ্ছিল পাড়ার কয়েক জন ছেলেমেয়ে। তাদের সঙ্গেই ছিল জয়। আতশবাজিতে আগুন দিয়ে পিছনের দিকে পালাতে গিয়ে পাতকুয়োয় পড়ে যায় সে। সঙ্গে সঙ্গে জয়ের সঙ্গে থাকা ছেলেরা তার বাড়িতে গিয়ে খবর দেয়। চিৎকার চেঁচেমেচিতে স্থানীয়রা ছুটে আসেন। চলে কিশোরকে উদ্ধারের চেষ্টা।

বেশ কিছু ক্ষণের চেষ্টায় স্থানীয় বাসিন্দারা জয়কে কুয়ো থেকে উদ্ধার করে নয়াগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সোমবার ঝাড়গ্রাম জেলা মর্গে ময়নাতদন্তের পর ছাত্রের দেহ নিয়ে যায় পরিবারের সদস্যেরা। জয়ের আত্মীয় গৌরাঙ্গ পাত্র বলেন, ‘‘রবিবার সন্ধ্যায় আতশবাজি ফাটাচ্ছিল জয়। কোনও কারণে পিছনের সময় গ্রামের একটি কুয়োয় পড়ে যায়। খবর পেয়ে গ্রামের লোকেরা কুয়া থেকে তাকে উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে ওকে মৃত বলে জানিয়ে দেন চিকিৎসকেরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhargram Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE