Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bee

Accident: রাজ্য সড়কে ঝাঁকে ঝাঁকে মৌমাছি উড়ছে! হঠাৎ আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের গ্রামে

ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়ক দিয়ে যাচ্ছিল একটি পিক আপ ভ্যান। ওই ভ্যানটি উল্টে যায় দুর্ঘটনার জেরে। তার ফলে বেশ কিছু মৌমাছি ছড়িয়ে পড়ে।

দুর্ঘটনায় পড়া সেই মৌমাছি বোঝাই গাড়ি।

দুর্ঘটনায় পড়া সেই মৌমাছি বোঝাই গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৫:৩৬
Share: Save:

পিকআপ ভ্যানে নিয়ে যাওয়া হচ্ছিল চাষের মৌমাছি। আচমকা দুর্ঘটনার পড়ল সেই পিকআপ ভ্যান। আর তার জেরে খাঁচা ভেঙে সেই মৌমাছির ঝাঁক ছড়িয়ে পড়ল এলাকায়। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়কের দাসপুর এলাকায়। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়ক দিয়ে যাচ্ছিল একটি পিকআপ ভ্যান। দ্রুতগতিতে যাওয়ার সময় ওই পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে গলাখালি এলাকায় উল্টে যায়। আর সেই সময় ঝাঁকে ঝাঁকে মৌমাছি বেরিয়ে আসে গাড়ির ভিতর থেকে। তার জেরে ওই রাজ্য সড়কের ধারে থাকা দোকানদার এবং স্থানীয় বাসিন্দার প্রাণভয়ে এলাকা ছেড়ে পালিয়ে যান। তার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে ঘাটাল-পাঁশকুড়া রাজ্য সড়ক।

খবর পেয়ে দাসপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনায় কেউ হতাহত হননি। মৌমাছিও কাউকে কামড়ায়নি বলে জানা গিয়েছে। কলকাতার দিকে যাচ্ছিল ওই গাড়িটি। দুর্ঘটনার জেরে ওই গাড়িতে থাকা বেশ কিছু মৌমাছি উড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bee Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE