Advertisement
২৩ মে ২০২৪

তৃণমূল ও বিজেপির মারামারি খেজুরিতে 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে সুন্দরপুর এলাকায় বিজেপি কর্মী সুভাষ প্রামাণিকের  বাড়িতে দলের বুথ কমিটির বৈঠক ছিল। সেখানে বিজেপি কর্মীরা জমায়েত হন। সেই সময় রাস্তা দিয়ে বাইকে যাচ্ছিলেন তৃণমূল কর্মী শুকদের মাইতি ও আর এক তৃণমূল কর্মী।

নিজস্ব সংবাদদাতা
খেজুরি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৮ ০২:১৫
Share: Save:

তৃণমূল এবং বিজেপির কর্মী-সমর্থকদের মধ্যে মারামারিতে বুধবার রাতে গোলমাল ছড়াল বুধবার রাতে খেজুরি-২ ব্লকের সুন্দরপুরে। দু’দলের তরফেই তাদের কর্মীরা আহত হয়েছে বলে দাবি করা হয়েছে। ঘটনায় তৃণমূল খেজুরি উপকূল থানায় অভিযোগ দায়ের করেছে। যদিও বিজেপির তরফে কোনও অভিযোগ করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে সুন্দরপুর এলাকায় বিজেপি কর্মী সুভাষ প্রামাণিকের বাড়িতে দলের বুথ কমিটির বৈঠক ছিল। সেখানে বিজেপি কর্মীরা জমায়েত হন। সেই সময় রাস্তা দিয়ে বাইকে যাচ্ছিলেন তৃণমূল কর্মী শুকদের মাইতি ও আর এক তৃণমূল কর্মী। তৃণমূলের দাবি, বিজেপির লোকজন শুকদেব ও তাঁর সঙ্গীকে একা পেয়ে বেদম মারধর করে। শুকদেবের মাথা ফাটিয়ে দেয়। এমনকী তাঁর বাইকটিও ভাঙচুর করে।

খেজুরির তৃণমূল বিধায়ক রণজিত মণ্ডল বলেন, “সিপিএম কর্মীরা বিজেপির বেশ ধরে এলাকায় গণ্ডগোল পাকানোর চেষ্টা করছে। আমাদের কর্মীকে মারধর করেছে শুনেছি। পুলিশ খেজুরিতে যথেষ্ট তৎপর রয়েছে।’’

বিজেপির পাল্টা দাবি, তৃণমূলের কর্মীরাই হামলা করেছে। হামলায় তাদের কয়েকজন কর্মী আহত হয়েছেন। এমনকী তাদের কর্মীদের বাইক ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। থানায় অভিযোগ না করার বিষয়ে বিজেপির দাবি, মারধরে জখম তাদের কর্মীরা চিকিৎসাধীন। তাই পরে অভিযোগ করা হবে। দলের কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি তপন মাইতি বলেন, ‘‘তৃণমূলের হামলায় সুভাষ প্রামাণিক, খেজুরি-২ ব্লকের দক্ষিণ মণ্ডলের সভাপতি সুজিত দাস জখম হয়েছেন।’’

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু বলেন, “ওই হামলার ঘটনায় একটা অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brawl BJP TMC Trinamool Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE