Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Drug

টোলের কাছে ধরা পড়ল মাদকবোঝাই গাড়ি, গোপনসূত্রে খবর পেয়ে অভিযান তমলুকের পুলিশের

গোপন সূত্রে পুলিশ জানতে পারে, খড়্গপুর থেকে ব্রাউন সুগার নিয়ে পূর্ব মেদিনীপুরে রওনা দিয়েছেন ২ যুবক। খবর পেয়ে মেচেদার অদূরে সোনাপেতা টোল প্লাজার কাছে ওত পেতেছিল পুলিশ।

Two arrested from Tamluk over the charge of drug peddling

এই গাড়ি থেকেই উদ্ধার হয় মাদক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৬:৩১
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে জাল বিছিয়ে পাকড়াও করা হল ২ মাদক কারবারিকে। বুধবার এই ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের তমলুকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১১৬ নম্বর জাতীয় সড়কে সোনাপেতা টোল প্লাজার কাছে একটি গাড়িতে করে মাদক পাচার করা হচ্ছিল। সেই সময় তমলুক থানার পুলিশ পাকড়াও করেছে ২ যুবককে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হলেন ৩০ বছরের শেখ নুর ইসলাম এবং ২২ বছরেরে শেখ শাকিলউদ্দিন। তাঁরা তমলুক থানা এলাকার বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ। ধৃতদের থেকে বিপুল পরিমাণ ব্রাউন সুগার বাজেয়াপ্ত হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বুধবার সকালে গোপন সূত্রে পুলিশ জানতে পারে, পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর থেকে ব্রাউন সুগার নিয়ে পূর্ব মেদিনীপুরে রওনা দিয়েছেন ২ যুবক। আগাম খবর পেয়ে মেচেদার অদূরে সোনাপেতা টোল প্লাজার কাছে ওত পেতে ছিল পুলিশ। সন্দেহজনক গাড়িটি টোলের কাছে এলেই তাকে চার দিক থেকে ঘিরে ধরে পুলিশ। গাড়ির মধ্যে ২ যুবককে আটকে রেখে শুরু হয় তল্লাশি। এর পর গাড়ি থেকে ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা দাবি করেছেন, তাঁরা নিজেদের ব্যবহারের জন্যই ওই ব্রাউন সুগার নিয়ে এসেছিলেন।

তমলুকের এসডিপিও শাকিব আহমেদ বলেন, ‘‘আমরা সূত্র মারফত খবর পেয়ে ওই গাড়িটিকে আটক করি। গাড়িতে থাকা ২ যুবকের বাড়ি তমলুক থানার উত্তর সোনামুই গ্রামে। তাঁদের গাড়ি থেকে ব্রাউন সুগার উদ্ধারের পর ২ যুবক জানিয়েছেন, তাঁরা নিজেদের ব্যবহারের জন্যই খড়্গপুর থেকে ব্রাউন সুগার নিয়ে এসেছিলেন। কিন্তু এত পরিমাণ ব্রাউন সুগার ২-১ জনের পক্ষে ব্যবহার করা অসম্ভব। এই ঘটনার পিছনে কোনও চক্র জড়িয়ে আছে বলেই আমাদের অনুমান। ধৃতরা এই ব্রাউন সুগার এলাকায় নিয়ে গিয়ে বিক্রি করত বা কোনও চক্রের মাধ্যমে তা বিভিন্ন এলাকায় ছড়িয়ে দিত। এই চক্রের পিছনে আর কেউ জড়িয়ে রয়েছে কি না তা তদন্ত করে দেখা হবে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের হেফাজতে নিয়ে আরও বিস্তারিত তদন্ত চালানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Brown Sugar arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE