Advertisement
০৮ মে ২০২৪
Mid Day Meal

মিড-ডে মিলের খিচুড়িতে সাপ! খেয়ে অসুস্থ হয়ে পড়ল দুই শিশু ও এক মহিলা, ঘাটালে চাঞ্চল্য

জেলা প্রশাসন এক আধিকারিক বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। খিচুড়ি খেয়ে আর কেউ অসুস্থ হয়েছে কি না, তা খোঁজ করে দেখা হচ্ছে।

 খিচুড়ি খেয়ে আর কেউ অসুস্থ হয়েছে কি না, তা খোঁজ করে দেখা হচ্ছে।

খিচুড়ি খেয়ে আর কেউ অসুস্থ হয়েছে কি না, তা খোঁজ করে দেখা হচ্ছে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ২৩:১৯
Share: Save:

মিড-ডে মিলের খিচুড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়ল দুই শিশু ও এক মহিলা। শনিবার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল ২ নম্বর ব্লকের ভূইঞারা আইসিডিএস কেন্দ্রে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, খিচুড়ি বিষাক্ত সাপ ছিল! খিচুড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়া তিন জনকে দাসপুরের সোনাখালি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে যান অতিরিক্ত জেলাশাসক (উন্নয়ন) কেম্পা হুন্নাইয়া। গিয়েছেন বিডিও অনির্বাণ সাহু, মহকুমাশাসক সুমন বিশ্বাস। স্থানীয় সূত্রে খবর, রোজকার মতো শনিবারও রান্না হওয়া খিচুড়ি বাড়ি নিয়ে যায় খুদেরা। সেই রকমই এক শিশু সাইকেলে করে বাড়ি ফেরার সময় তার টিফিন বক্সটি পড়ে যায়। ওই শিশুই দাবি করে, খিচুড়িতে সাপের দেহাংশ দেখতে পেয়েছে সে। এই ঘটনা জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। রাধুনি সুপ্রিয়া মাজি বলেন, ‘‘অন্য দিনের মতো বাসনপত্র ধোয়ার পরেই রান্না করেছি আমি। কী ভাবে সাপটি পড়ল, বুঝতে পারছি না।’’

জেলা প্রশাসন এক আধিকারিক বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। খিচুড়ি খেয়ে আর কেউ অসুস্থ হয়েছে কি না, তা খোঁজ করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mid Day Meal snake-fear ghatal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE