Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fake

Fake Maoist: মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে টাকা চাওয়ায় অভিযোগ, গ্রেফতার ২

শনিবার মানিকপাড়া বিট হাউসে এক ব্যক্তি অভিযোগ জানিয়েছিলেন তাঁকে হুমকি দিয়ে টাকা চাওয়া হয়েছে।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ২১:৪৭
Share: Save:

মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে টাকা চাওয়ায় অভিযোগে ২জনকে গ্রেফতার করল ঝাড়গ্রাম থানার মানিকপাড়া বিট হাউসের পুলিশ। ধৃত সাগেন মান্ডি, সাগুন মান্ডিকে ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের বাড়ি বারিকুল থানার ঝিলিমিলিতে। ঝাড়গ্রাম জেলার বিনপুর থানার কাঁকোর লালডাঙা এলাকায় আত্মীয় বাড়িতে এসেছিল সম্পর্কে দুই ভাই ওই যুবক। শনিবার মানিকপাড়া বিট হাউসে এক ব্যক্তি অভিযোগ জানিয়েছিলেন তাঁকে হুমকি দিয়ে টাকা চাওয়া হয়েছে। যারা ফোন করেছিল তারা মাওবাদী বলে দাবি করেছিল।

পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে রবিবার অভিযুক্তদের গ্রেফতার করে। ঝাড়গ্রাম জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন, ‘‘মাওবাদীদের নাম করে হুমকি দিয়ে টাকা চাওয়ার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মাওবাদীদের সঙ্গে তাঁদের কোনও যোগ আছে কিনা তা খতিয়ে দেখার পাশাপাশি ঝাড়গ্রাম যে সব পোস্টার উদ্ধার হয়েছিল মাওবাদীদের নামাঙ্কিত সেই সব বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake arrested Maoist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE