Advertisement
১১ মে ২০২৪
Accident

হলদিয়া লোকালের ধাক্কায় মৃত ভ্যানচালক, জখম এক, ঘন কুয়াশার জেরে দুর্ঘটনা মহিষাদলে

কুয়াশার জেরে হাওড়া থেকে হলদিয়াগামী লোকাল ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক ভ্যানচালক-সহ দু’জনের। মঙ্গলবার সকালে ওই দুর্ঘটনা ঘটেছে মহিষাদল এবং বড়দা স্টেশনের মাঝে চণ্ডীপুর এলাকায়।

চণ্ডীপুরে ট্রেনের তলায় ঢুকে গেল ভ্যান।

চণ্ডীপুরে ট্রেনের তলায় ঢুকে গেল ভ্যান। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহিষাদল শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১২:৪৭
Share: Save:

কুয়াশার জেরে হাওড়া থেকে হলদিয়াগামী লোকাল ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ভ্যানচালকের। আহত হয়েছেন ওই ভ্যানের এক যাত্রীও। মঙ্গলবার সকালে ওই দুর্ঘটনা ঘটেছে মহিষাদল এবং বড়দা স্টেশনের মাঝে চণ্ডীপুর এলাকায়। দুর্ঘটনার জেরে ট্রেনের ইঞ্জিনের তলায় ঢুকে যায় ভ্যানটি। ধাক্কার অভিঘাতে বেশ কয়েক ফুট দূরে ছিটকে পড়েন দু’জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ভ্যানচালকের। হাসপাতালে ভর্তি জখম। দুর্ঘটনার জেরে থমকে যায় ওই লাইনে ট্রেন চলাচল। পরে গ্যাস কাটার এনে কেটে বার করা হয় ভ্যানটি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ওই এলাকা ঢেকে ছিল ঘন কুয়াশায়। সকাল ৯টা নাগাদ লোকাল ট্রেনটি মহিষাদল স্টেশন ছাড়িয়ে বড়দা স্টেশনের দিকে যাচ্ছিল। সেই সময় মোটরচালিত একটি ভ্যান চণ্ডীপুরের কাছে রেললাইন পার করছিল। কুয়াশার জেরে ট্রেনটি নজরে আসেনি চালকের। কিছু বুঝে ওঠার আগেই ভ্যানটিকে ধাক্কা মারে ট্রেনটি। তার অভিঘাতে কিছুটা দূরে ছিটকে পড়েন ভ্যানের দুই আরোহী। ভ্যানটি ট্রেনের তলায় ঢুকে যায়। তবে দুর্ঘটনার জেরে ট্রেনের যাত্রীদের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

এই দুর্ঘটনার পর ওই এলাকায় লেভেল ক্রসিং তৈরির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। যাত্রীদের অভিযোগ, দুর্ঘটনার পর বেশ কিছু ক্ষণ কেটে গেলেও রেলের কোনও আধিকারিক ঘটনাস্থলে পৌঁছননি। ভ্যানটি ট্রেনের নীচে ঢুকে যাওয়ায় বেশ কিছু ক্ষণ আটকে যায় ট্রেনটি। ফলে অন্য লাইন দিয়ে চালানো হয় ট্রেন। কিছু ক্ষণ পর রেলের আধিকারিকেরা পৌঁছন ঘটনাস্থলে। তাঁরা ট্রেনের ইঞ্জিনের নীচে আটকে যাওয়া ভ্যানটিকে গ্যাস কাটার দিয়ে কেটে বার করার কাজ শুরু করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death local train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE