Advertisement
২৪ জুলাই ২০২৪
Youth died

ডিজে প্রতিযোগিতায় এসে অপমৃত্যু

শুক্রবার রাতে প্রতিযোগিতা দেখে বাইক চালিয়ে বাড়ি ফেরার পথে বেলপাহাড়ির শিয়ারবিঁধা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারেন উদিত।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেলপাহাড়ি শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ০৬:৩০
Share: Save:

অপমৃত্যু হল দুই যুবকের। দু’জনেই ডিজে প্রতিযোগিতায় এসেছিলেন।

মৃতদের নাম শিবু মুর্মু (৩৩) ও উদিত শর্মা (২৮)। শিবুর বাড়ি বেলপাহাড়ি থানার কেশদা গ্রামে। উদিতের বাড়ি ঝাড়খণ্ড রাজ্যের ধানবাদে। শুক্রবার শ্রাবণ সংক্রান্তি উপলক্ষে বেলপাহাড়ির সাহাড়ি মাঠে ডিজে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। বিভিন্ন জেলা ও পড়শি রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একাধিক ক্লাব প্রতিযোগিতায় যোগ দিয়েছিল। স্থানীয়দের অভিযোগ, উচ্চগ্রামে ডিজে বাজানোর ফলে অনেকেই অসুস্থ বোধ করেন। শনিবার সকালে সাহাড়ি মাঠ লাগোয়া এলাকায় শিবুর দেহ উদ্ধার হয়। তাঁর দাদা রাজেন মুর্মুর দাবি, ডিজের আওয়াজেই ভাইয়ের মৃত্যু হয়েছে। পুলিশের অবশ্য দাবি, লোকালয়ে ডিজে বাজেনি।

অন্যদিকে, শুক্রবার রাতে প্রতিযোগিতা দেখে বাইক চালিয়ে বাড়ি ফেরার পথে বেলপাহাড়ির শিয়ারবিঁধা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারেন উদিত। উদিতের বাইকের পিছনে ছিলেন তাঁর দুই বন্ধু। তিনজনকে উদ্ধার করে বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতালে নিরয়ে যাওয়া হলে উদিতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। উদিতের দুই বন্ধু গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Belpahari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE