Advertisement
০৪ মে ২০২৪
National Highway

জাতীয় সড়কে অবরোধের জেরে দিঘা যাওয়ার পথে থমকালেন পর্যটকেরা, খবর পেয়েই ময়দানে পুলিশ

দলের বুথ সভাপতিকে ‘খুনের’ প্রতিবাদে বুধবার ময়নায় ১২ ঘণ্টার বন্‌ধের ডাক বিজেপির। বুধবার সকাল থেকেই হলদিয়া, কাঁথি, পাঁশকুড়া, তমলুক-সহ একাধিক জায়গায় অবরোধ করে বিজেপি।

Vehicles set forth for Digha face huge problem due to bandh called by BJP

জাতীয় সড়কে অবরোধ বিজেপির। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৪:০১
Share: Save:

বিজেপির দফায় দফায় বিক্ষোভ এবং অবরোধে পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে ব্যাহত হল যান চলাচল। জাতীয় সড়কে অবরোধের জেরে দুর্ভোগে পড়েন দিঘার উদ্দেশে রওনা দেওয়া পর্যটকেরা। তবে বন্‌ধ আটকাতে সতর্ক ছিল পুলিশ। প্রতিটি ক্ষেত্রেই অবরোধ স্থায়ী হয় কিছু ক্ষণের জন্য।

দলের বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুইয়াঁর ‘খুনের’ প্রতিবাদে বুধবার ময়নায় ১২ ঘণ্টার বন্‌ধের ডাক দিয়েছে বিজেপি। বন্‌ধ সফল করতে বুধবার সকাল থেকেই হলদিয়া, কাঁথি, পাঁশকুড়া, তমলুক-সহ একাধিক জায়গায় অবরোধ শুরু করেন বিজেপির নেতা-কর্মীরা। টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করা হচ্ছে। অবরোধ তুলতে গিয়ে বিভিন্ন জায়গায় বন্‌ধ সমর্থকদের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন পুলিশকর্মীরা। বিজেপির অবরোধের জেরে কিছু ক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় হলদিয়ায় ১১৬ জাতীয় সড়ক, নন্দকুমার-দিঘা ১১৬বি জাতীয় সড়ক, তমলুক-হলদিয়া রাজ্য সড়ক-সহ একধিক রাস্তা। রামনগর, কাঁথি, এগরা, পটাশপুর-সহ আরও কয়েকটি জায়গাতেও বন্‌ধের চিত্রটা ছিল এমনই।

তবে বন্‌ধ রুখতে বুধবার সকাল থেকেই পথে নেমেছিল পুলিশ বাহিনী। পুলিশের বাধার মুখে পড়ে অধিকাংশ জায়গাতেই ঘণ্টাখানেকের বেশি স্থায়ী হয়নি অবরোধ। তবে অবরোধের জেরে দিঘার উদ্দেশে রওনা দেওয়া পর্যটক থেকে সাধারণ মানুষ সকলেই ভোগান্তির মুখে পড়েন। ময়নার বলাইপণ্ডায় ব্যবসায়ীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা। একটি সরকার অনুমোদিত মদের দোকান বন্ধ করা নিয়েও বচসায় জড়ান তিনি। হলদিয়ায় বিজেপি বিধায়ক তাপসী মণ্ডলের নেতৃত্বে সুতাহাটা এবং ব্রজলালচকে পথ অবরোধ করা হয়। পরে পুলিশ এসে বিক্ষোভকারীদের হটিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

National Highway Road Block BJP digha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE