Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

পুলিশকর্মী স্বামীর হাতে ‘খুন’ স্ত্রী, কাঁথিতে চাঞ্চল্য, অভিযুক্তকে গ্রেফতার

জানা গিয়েছে, কাঁথি গার্লস স্কুলে সন্তানকে দিয়ে বাইরে বসেছিলেন স্ত্রী। সেই সময় স্বামী চলে আসেন সেখানে। দু’জনের মধ্যে কথা কাটাকাটি চলতে চলতেই চাকু বার করে বসিয়ে দেন স্বামী।

প্রকাশ্যে পুলিশকর্মী স্বামীর হাতে ‘খুন’ স্ত্রী।

প্রকাশ্যে পুলিশকর্মী স্বামীর হাতে ‘খুন’ স্ত্রী। — নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

কাঁথিতে নারকীয় হত্যাকাণ্ড। ভরদুপুরে প্রকাশ্য রাস্তায় স্বামীর হাতে খুন হয়ে গেলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথির গার্লস হাই স্কুলের সামনে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ অভিযুক্ত ব্যক্তি বাপ্পাদিত্য রায়কে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রের খবর, শুক্রবার সন্তানকে কাঁথি গার্লস স্কুলে দিয়ে বাইরে কয়েক জন অভিভাবকের সঙ্গে বসেছিলেন বছর ৩৭-এর বর্ণালি রায়। সেখানে আসেন পেশায় পুলিশকর্মী স্বামী বাপ্পাদিত্য। দু’জনের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় পকেট থেকে চাকু বার করে বর্ণালির শরীরের বসিয়ে দেন বাপ্পাদিত্য। একাধিক বার চাকুর কোপ বসানো হয় বর্ণালির শরীরে। রক্তে ভেসে যায় এলাকা। অনতিদূরেই এসডিপিও অফিস। সেখান থেকেও পুলিশকর্মীরা ছুটে আসেন। সবাই মিলে বাপ্পাদিত্যকে ধরে ফেলেন। এ দিকে রাস্তায় পড়ে থাকা বর্ণালিকে কাঁথির দারুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাপ্পাদিত্য মারিশদা থানায় হোমগার্ডের চাকরি করেন।

জানা গিয়েছে, বাপ্পাদিত্য ও বর্ণালির মধ্যে দীর্ঘ দিন সমস্যা চলছিল। দম্পতি একসঙ্গেও থাকতেন না। মেয়েকে নিয়ে আলাদা থাকতেন বর্ণালি। সেই বিষয়েই কিছু নিয়ে নতুন করে ঝামেলা হয়েছিল কি না, জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE