Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

প্রতিবেশীর সঙ্গে পরকীয়া করেছেন বধূ, অভিযোগে খুঁটিতে বেঁধে বেদম মার যুগলকে!

স্থানীয় সূত্রে খবর, এক বধূর সঙ্গে গ্রামের এক বিবাহিত যুবকের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। এই অভিযোগে বধূর শ্বশুরবাড়ির লোকজন শুক্রবার রাতে তাঁকে মারধর করেন।

Woman and neighbor beaten black and blue in allegation of extra marital affair

বধূর সঙ্গে গ্রামের এক বিবাহিত যুবকের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। এই অভিযোগে বধূর শ্বশুরবাড়ির লোকজন শুক্রবার রাতে তাঁকে মারধর করেন। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
চন্দ্রকোনা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৪:৩৩
Share: Save:

পরকীয়ার অভিযোগে যুগলকে রাতের অন্ধকারে খুঁটিতে বেঁধে বেদম মারধরের অভিযোগ পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার একটি গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। তারা গিয়ে ওই যুগলকে উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করেছে চন্দ্রকোনা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এক বধূর সঙ্গে গ্রামের এক বিবাহিত যুবকের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। এই অভিযোগে বধূর শ্বশুরবাড়ির লোকজন শুক্রবার রাতে তাঁকে মারধর করেন। অভিযোগ, সে সময় বধূর সঙ্গে দেখা করতে এসেছিলেন প্রতিবেশী যুবক। সে সময় তাঁদের ‘আপত্তিকর অবস্থায়’ দেখা যায়। এর পরই দু’জনকে রাস্তার একটি খুঁটিতে বাঁধা হয়। বধূর শ্বশুরবাড়ির লোকজন এবং অন্য প্রতিবেশীরা মিলে মারধর শুরু করে দু’জনকে। এই ঘটনায় উত্তেজনা শুরু হয় এলাকায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় পুলিশ। তারা গিয়ে ওই বধূ ও যুবককে উদ্ধার করে নিয়ে যায়।

এসডিপিও ঘাটাল অগ্নিশ্বর চৌধুরী বলেন, ‘‘একটা ঘটনা ঘটেছে। দু’জনকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে থানায়। তবে মারধর বা বেঁধে রাখার কোনও অভিযোগ আমরা পায়নি। তেমন কোনও অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair beaten Chandrakona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE