Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lottery Win

কোটিপতি টোটোচালক! বাবার মৃত্যুর পর ফিরেছে ভাগ্য, বলছেন মহিষাদলের মধুসূদন

৬ দিন আগে মধূসুদনের বাবার মৃত্যু হয়। আর সে দিনই কাকতালীয় ভাবে তিনি লটারিতে ৪ হাজার টাকা পুরস্কার পান। তার পরের দিন ১,২০০ টাকা, তার পর দিন ৬০০ টাকা, পরের দিন আবারও ১,২০০টাকা।

বাবার মৃত্যুর পর থেকে টানা লটারি জিতে আসছেন।

বাবার মৃত্যুর পর থেকে টানা লটারি জিতে আসছেন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মহিষাদল শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫২
Share: Save:

বাবা মারা গিয়েছেন দিন ছয়েক হল। বাবার মৃত্যুদিনে খবর পেয়েছিলেন লটারিতে তিনি ৪ হাজার টাকা জিতেছেন। পরের দিন আবার পুরস্কার! তার পরের দিনও। এ ভাবে ষষ্ঠ দিনে পৌঁছে কোটি টাকার জ্যাকপট জিতলেন পূর্ব মেদিনীপুরের মহিষাদলের এক্তারপুরের বাসিন্দা মধুসূদন জানা। বৃহস্পতিবার সন্ধ্যায় একটি লটারি সংস্থার দিনের শেষ খেলায় প্রথম পুরস্কার জিতেছেন পেশায় টোটোচালক, বছর ছত্রিশের মধুসূদন।

প্রায়শই মধুসূদন লটারির টিকিট কাটতেন। মাঝেমধ্যে সামান্য পুরস্কার পেতেন। তবে হাল না ছেড়ে নিয়মিতই টিকিট কাটতেন। ৬ দিন আগে মধুসূদনের বাবার মৃত্যু হয়। আর সে দিনই কাকতালীয় ভাবে তিনি লটারিতে ৪ হাজার টাকা পুরস্কার পান। তার পরের দিন ১,২০০ টাকা, তার পর দিন ৬০০ টাকা, পরের দিন আবারও ১,২০০ টাকা। তার পর বৃহস্পতিবার মধুসূদন পেয়েছেন ১ কোটি টাকার পুরস্কার।

পিতৃহারা যুবকের এই ১ কোটি টাকার পুরস্কার জেতার খবর ছড়িয়ে পড়তেই বাড়ির সামনে ভিড় জমতে শুরু করে। মধুসূদনের কথায়, ‘‘বাড়িতে শোকের পরিবেশ। এই অবস্থায় লটারিতে একের পর এক পুরস্কার জিততে শুরু করি। প্রায় প্রতি দিনই লটারিতে পুরস্কার জিততে থাকায় টিকিট কাটা বন্ধ করিনি। তবে কোটি টাকা পুরস্কার পাব, তা ভাবতেই পারিনি।’’ তিনি আরও বলেন, ‘‘এ বার আমার পারিবারিক দুরবস্থা কাটবে বলেই আশা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Win lottery Mahishadal Purba Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE