Advertisement
০১ মে ২০২৪
Suvendu Adhikari

শুভেন্দুর কনভয়ের গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যুর অভিযোগ, চণ্ডীপুরে পথ অবরোধ স্থানীয়দের

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়।

শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় চণ্ডীপুরে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। নিজস্ব চিত্র।

শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় চণ্ডীপুরে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীপুর শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ২২:৫২
Share: Save:

পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু এক জনের। অভিযোগ, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। পথ অবরোধ করেন স্থানীয়েরা।

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার অমরনাথ কে বলেন, ‘‘চণ্ডীপুরে একটা দুর্ঘটনা ঘটেছে। শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় দুর্ঘটনা বলে অভিযোগ এসেছে। আমরা ঘটনাস্থলে গিয়ে সমস্ত কিছু খতিয়ে দেখছি। এখনও স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। এলাকায় উত্তেজনা রয়েছে। পরিস্থিতি সামাল দেওয়ার পাশাপাশি ঠিক কী ঘটনা ঘটেছে, সেটা আমরা খতিয়ে দেখার পরেই এই নিয়ে বিশদে বলতে পারব।’’

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শেখ ইসরাফিল (৩৩)। তাঁর বাড়ি ভৈরবপুরে। বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে। ওই ব্যক্তি চণ্ডীপুর পেট্রল পাম্পের কাছে রাস্তা পারাপার করছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময়েই শুভেন্দুর কনভয়ের সামনের গাড়িটি তাঁকে ধাক্কা দেয়। অভিযোগ, কনভয়টি প্রচণ্ড গতিতে যুবককে ধাক্কা মারার পর ঘটনাস্থলে আর দাঁড়ায়নি। দুর্ঘটনার পরেই সেখান থেকে চলে গিয়েছে কনভয়। এই ঘটনার পরেই দিঘাগামী ১১৬বি জাতীয় সড়ক অবরোধ করেন এলাকাবাসীরা।

বিরোধী দলনেতার দফতর সূত্রে দাবি, যে গাড়িটির বিরুদ্ধে ধাক্কা মারার অভিযোগ উঠেছে, সেটি বুলেটপ্রুফ গাড়ি। সেই কারণেই সাধারণ গাড়ির তুলনায় সেটি বেশি ভারী। এ ছাড়াও ওই গাড়িটি শুভেন্দুর কনভয়ের থেকে অন্তত দুই থেকে আড়াই কিলোমিটার দূরত্ব বজায় রেখে চলে। গাড়িটি তুলনামূলক ভারী বলেই দুর্ঘটনাগ্রস্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি শুভেন্দু নিজে।

রাত ১২টা পার, এখনও অবরুদ্ধ দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়ক। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছেছেন চণ্ডীপুরের বিডিও, ওসি, নন্দীগ্রাম থানার আইসি সহ পুলিশ প্রশাসনের আধিকারিকরা। অবরোধকারিদের বুঝিয়ে রাস্তার যান চলাচল স্বাভাবিক করার মরিয়া চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE