Advertisement
১১ মে ২০২৪
mukul roy

Mukul Roy: বাড়ি বদলে যায়! দলবদলের পর এ বার সল্টলেকের ঠিকানাও বদল করছেন মুকুল

পুজোর পরেই সম্ভবত নতুন ভাড়া বাড়িতে থাকতে শুরু করবেন প্রাক্তন রেলমন্ত্রী। মুকুলের নতুন ঠিকানা হবে বিডি ব্লকের ১৬৪ নম্বর বাড়ি।

মুকুল রায়।

মুকুল রায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ২০:১৮
Share: Save:

দলবদলের পর এ বার বাড়ি বদল করতে চলেছেন বর্ষীয়ান তৃণমূল নেতা মুকুল রায়। নিজের এই বাড়ি বদলের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। মুকুল বলেছেন, ‘‘এখনও বাড়ি বদল করিনি। তবে আগামী কয়েকদিনের মধ্যে বাড়ি বদল হয়ে যাবে।’’ হঠাৎ কেন বাড়ি বদলের সিদ্ধান্ত? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘‘আমার বাড়ি বদলের পিছনে কোনও কারণ নেই।’’

মুকুলের আদি বাড়ি কাঁচরাপাড়ায়। সেখানেই পুত্র শুভ্রাংশু, তাঁর স্ত্রী ও নাতি-নাতনিকে নিয়ে থাকেন তিনি। কিন্তু রাজনৈতিক কাজকর্মের জন্য সল্টলেকে একটি বাড়ি ভাড়া নেওয়া ছিল তাঁর। প্রয়োজনে সল্টলেকের বিডি ব্লকের ৫১ নম্বর সেই বাড়িতে থাকতেন তিনি। বিজেপি-তে থাকাকালীন এখান থেকেই নিজের কর্মকাণ্ড পরিচালনা করতেন মুকুল।

গত ১১ জুন বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে এসেছেন মুকুল। বাড়ি বদলের কোনও কারণ উল্লেখ না করলেও, মুকুলের ঘনিষ্ঠ বৃত্ত জানাচ্ছে, যে বাড়িতে থেকে বিজেপি-র হয়ে কাজ করতেন তিনি, সেই বাড়িতে থেকে আর তৃণমূলের কাজ করতে চাইছেন না। তাই সল্টলেকের ওই ব্লকেই আরও একটি বাড়ি ভাড়া নিচ্ছেন। পুজোর পরেই সম্ভবত নতুন ভাড়া বাড়িতে থাকতে শুরু করবেন প্রাক্তন রেলমন্ত্রী। মুকুলের নতুন ঠিকানা হবে বিডি ব্লকের ১৬৪ নম্বর বাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mukul roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE