Advertisement
০২ মে ২০২৪
mukul roy

Mukul Roy: বেফাঁস মন্তব্যের জের! মুখ্যমন্ত্রীর সঙ্গে রায়সাহেবের ঝাড়গ্রাম সফর বাতিলই হল

শুক্রবার কৃষ্ণনগরে আচমকাই তৃণমূল-বিজেপি সংক্রান্ত অসংলগ্ন কথাবার্তা বলে ফেলেন মুকুল, যা দলের জন্য বেশ অস্বস্তির হয়ে দাঁড়ায়।

মুকুল রায়।

মুকুল রায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৫:৩৪
Share: Save:

মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম সফরে তাঁর থাকার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সফরসঙ্গী হলেন না মুকুল রায়। বাতিলই হল তাঁর সফর। গত শুক্রবার কৃষ্ণনগরে আচমকাই তৃণমূল-বিজেপি সংক্রান্ত অসংলগ্ন কথাবার্তা বলে ফেলেন মুকুল, যা দলের জন্য বেশ অস্বস্তির হয়ে দাঁড়ায়। পর দিনই আনন্দবাজার অনলাইন জানিয়েছিল, এর ফলে মুকুলের ঝাড়গ্রাম যাত্রা অনিশ্চিত হয়ে পড়ল। বাস্তবে সেটাই হল। মুখ্যমন্ত্রীর সফর থেকে দূরেই রয়ে গেলেন তিনি।

শুক্রবার কৃষ্ণনগরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে মুকুল বলে বসেন, উপনির্বাচন হলে কৃষ্ণনগরে তৃণমূল পর্যূদস্ত হবে। সহজেই জিতবে বিজেপি। পরে কোনও রকমে শুধরে নিলেও, সেই বক্তব্যের ভিডিয়ো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে। বিড়ম্বনায় পড়ে দল। ঘনিষ্ঠদের মতে, গত কয়েক মাসে বিভিন্ন ঘটনাপ্রবাহে মুকুল ভীষণ রকম মানসিক চাপের মধ্যে আছেন। শরীরও ভাল যাচ্ছে না। মাঝেমধ্যেই তিনি অসংলগ্ন কথাবার্তা বলে ফেলছেন, সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন মুকুল-পুত্র শুভ্রাংশু।

শুক্রবারের ওই কথাবার্তার পর অস্বস্তি এবং বিড়ম্বনায় পড়েন স্বয়ং মুকুলও। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “যা হয়েছে তা একেবারেই ঠিক নয়। একেবারেই উচিত হয়নি।” কিন্তু এই মুহূর্তে প্রকাশ্যে কথা বলতে গিয়ে আবারও কোনও অসংলগ্ন কথা বলে ফেলবেন না, তা নিয়ে মুকুল নিজেও সম্ভবত নিশ্চিত নন। নিশ্চিন্ত নন তাঁর ঘনিষ্ঠেরাও। তৃণমূল নেতৃত্বও চাইছেন না আবারও একই রকম ভাবে কোনও বিড়ম্বনায় পড়তে। ফলে মুখ্যমন্ত্রীর ঝাড়গ্রাম সফর থেকে নিজেকে সরিয়েই রাখতে হল তৃণমূলের এক সময়ে সেকেন্ড ইন কমান্ডকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee BJP TMC Jhargram mukul roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE