Advertisement
২৬ এপ্রিল ২০২৪
mukul roy

Mukul Roy: মুকুলের ইস্তফাপত্র হাতে আসেনি, আইনমাফিক হলেই গ্রহণ করা হবে: স্পিকার

পিএসি-র চেয়ারম্যান পদ থেকে মুকুল ইস্তফা দিলেও, তা এখনও গ্রহণ করার সিদ্ধান্ত হয়নি। স্পিকার জানান, চিঠি হাতে আসেনি। সচিবালয়ে আসতে পারে।

বিধায়ক মুকুল রায় এবং স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।

বিধায়ক মুকুল রায় এবং স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৬:৪৩
Share: Save:

বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি (পিএসি)-র চেয়ারম্যান পদ থেকে মুকুল রায় ইস্তফা দিয়েছেন। কিন্তু সেই ইস্তফা গ্রহণ করা হবে কি না, তা নিয়ে এখনও সিদ্ধান্ত নেননি বলে জানালেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। তিনি ওই ইস্তফাপত্র এখনও হাতে পাননি বলেও দাবি করেছেন।

গত শুক্রবার পিএসি চেয়ারম্যান পদে মুকুলের মেয়াদ আরও এক বছরের জন্য বৃদ্ধি করা হয়। স্পিকারের ওই সিদ্ধান্তের তিন দিনের মাথায় পদত্যাগ করলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। জানা গিয়েছে, প্রাথমিক ভাবে ইমেল করে পদত্যাগপত্র পাঠান মুকুল। তবে তা এখনও গ্রহণ করা হয়নি বলেই জানিয়েছেন স্পিকার। তিনি বলেন, ‘‘ওই বিষয়ে আমার কাছে এখনও অবধি কোনও খবর আসেনি। আমার সচিবালয়ে এসে থাকতে পারে। যদি এসে থাকে, তবে তা এখনও আমার কাছে পৌঁছয়নি। এলে দেখব, চিঠিতে কী রয়েছে।’’

স্পিকারের কথায়, ‘‘মুকুলের পদত্যাগপত্র আইনমাফিক দেওয়া হয়েছে কি না, তা দেখা হবে। আইনমাফিক দেওয়া হলে তবেই তা গ্রহণ করা করব। নইলে নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE