Advertisement
২৪ এপ্রিল ২০২৪
SSC

SSC Case: ‘আমি খুশি’, এসএসসি দফতরে গিয়ে স্কুলে নিয়োগের সুপারিশপত্র নিয়ে বললেন ববিতা

রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতার বিরুদ্ধে বেআইনি ভাবে স্কুলে চাকরি পাওয়ার অভিযোগ তোলা ববিতা সরকার পেলেন নিয়োগের সুপারিশ।

ববিতা ও সঞ্জয়।

ববিতা ও সঞ্জয়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৬:০৭
Share: Save:

স্কুলে চাকরির নিয়োগের সুপারিশপত্র নিতে সোমবার স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) দফতরে গেলেন শিলিগুড়ির ববিতা সরকার। কলকাতা হাই কোর্টের নির্দেশ মেনে সোমবার বিকেলে স্বামী সঞ্জয় কর্মকারের সঙ্গে সল্টলেকে এসএসসির দফতরে যান তিনি। নিয়োগের সুপারিশপত্র নিয়ে তিনি বলেন, ‘‘নিয়োগের প্রক্রিয়া শুরু হল আজ। এসএসসি ভবনে গিয়ে সুপারিশপত্র পেয়েছি। আমি খুব খুশি। এর পর আমাকে নিয়োগপত্র দেওয়া হবে। তৃতীয় পর্যায়ে স্কুলে নিয়োগ পাওয়ার পরে আমার লড়াই শেষ হবে।’’

রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা বেআইনি ভাবে স্কুলে চাকরি পেয়েছেন, এই অভিযোগ করে যিনি সরব হয়েছিলেন, শিলিগুড়ির সেই এসএসসি পরীক্ষার্থী ববিতাকে ১০ দিনের মধ্যে চাকরি দেওয়ার জন্য শুক্রবার নির্দেশ দিয়েছিল কলকাতা হাই কোর্ট।

শুধু তা-ই নয়, বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিয়েছিলেন, মন্ত্রীকন্যার চাকরিতে যোগ দেওয়ার দিনকেই ববিতার চাকরি পাওয়ার দিন হিসাবে ধরে নিতে হবে। ফলে ওই দিন থেকে তাঁর প্রাপ্য সুযোগসুবিধা দিতে হবে। সেই নির্দেশ পালনের প্রক্রিয়ার সূচনা হল সোমবার।

ববিতা বলেন, ‘‘এটা প্রথম পর্যায়। দ্বিতীয় পর্যায়ে আমাকে নিয়োগপত্র দেওয়া হবে। তৃতীয় পর্যায় স্কুলে যোগ দেওয়ার পর আমার লড়াইয়ের শেষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE