Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: নিউটাউনে তার পেঁচিয়ে স্বামীকে খুনে অভিযুক্ত অনিন্দিতার জামিনের আবেদন খারিজ আদালতের

২০১৮ সালের নভেম্বর নিউ টাউনে মৃত অবস্থায় পাওয়া যায় রজতকে। প্রথমে তাঁর স্ত্রী অনিন্দিতা দাবি করেছিলেন, স্বামী আত্মহত্যা করেছেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৫:০৫
Share: Save:

নিউটাউনে আইনজীবী রজতকুমার দে হত্যা মামলায় অভিযুক্ত স্ত্রী অনিন্দিতার জামিনের আবেদন খারিজ করে দিল কলকাতা হাই কোর্ট। নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে হাই কোর্টে জামিনের আবেদন করা হয়েছিল। বিচারপতি তপোব্রত চক্রবর্তী ও বিচারপতি শুভাশিস দাশগুপ্তের ডিভিশন বেঞ্চ সেটি খারিজ করে দিল।

২০১৮ সালে ২৪-২৫ নভেম্বর নিউ টাউনে মৃত অবস্থায় পাওয়া যায় রজতকে। প্রথমে তাঁর স্ত্রী অনিন্দিতা দাবি করেছিলেন, স্বামী আত্মহত্যা করেছেন। এর পর টানা জেরায় বয়ানে অসঙ্গতি নজরে পড়ে। শরীরে মেলে একাধিক আঘাতের চিহ্ন। পরে পুলিশ গ্রেফতার করে অনিন্দিতাকে।

আদালতে প্রমাণ হয়, মোবাইল চার্জারের তার দিয়ে শ্বাসরোধ করে রজতকে হত্যা করা হয়েছে। ২০২০ সালের সেপ্টেম্বরে অনিন্দিতাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেয় বারাসত নিম্ন আদালত। সেই রায়কে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে জামিনের আবেদন করা হয়েছিল। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সেই আবেদন খারিজ করল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Newtown Lawyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE