Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Heroin

Drug seize: লালগোলা থেকে উদ্ধার কোটি টাকার হেরোইন, গ্রেফতার তিন পাচারকারী

গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে অভিযান চালিয়ে ১ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। সঙ্গে তিন পাচারকারীকেও গ্রেফতার করেছে পুলিশ।

ধৃতদের মুখ ঢাকা। সাংবাদিক সম্মেলন পুলিশের।

ধৃতদের মুখ ঢাকা। সাংবাদিক সম্মেলন পুলিশের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
লালগোলা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৪:৫৯
Share: Save:

মাদক উদ্ধার করে পাচারকারীদের ধরায় বড়সড় সাফল্য পেল মুর্শিদাবাদ জেলার লালগোলা থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে অভিযান চালিয়ে ১ কেজি ৮০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। সঙ্গে তিন পাচারকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হওয়া হেরোইনের বাজারমূল্য এক কোটি টাকারও বেশি। এই অভিযানের কথা সোমবার জানিয়েছেন মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার কে শবরী রাজ।

শবরী রাজ সোমবার এক সাংবাদিক সম্মেলনে বলেছেন, ‘‘রবিবার রাতে লালগোলা থানা এবং স্পেশ্যাল টাস্ক ফোর্স অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার করেছে। লালগোলা থানার আমতলা এলাকা থেকে তিনজনকে গ্রেফতারও করা হয়েছে। মুর্শিদাবাদ জেলাকে হেরোইনমুক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ জন্য অভিযানও চলছে।’’

মাদকের বিরুদ্ধে অভিযানে ইতিমধ্যেই সাফল্য এসেছে বলে জানিয়েছে মুর্শিদাবাদ জেলার পুলিশ। এ বছর জানুয়ারি মাস থেকে এখনও অবধি মুর্শিদাবাদ জেলার বিভিন্ন প্রান্তে হানা দিয়ে প্রায় সাড়ে ১৫ কেজি হেরোইন উদ্ধার হয়েছে। মোট ৩৫টি মামলা দায়েরের পাশাপাশি পাচারের সঙ্গে জড়িত সন্দেহে মোট ৬০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার আমতলা এলাকা থেকে যে তিনজনকে পুলিশ গ্রেফতার করেছে, তাঁরা হলেন— রিপন শেখ (২৫), আবুল হাসান (২৮) ও রবিউল ইসলাম (২৭)। এর মধ্যে রিপনের বাড়ি নদিয়ায়। বাকি দু’জনের বাড়ি মুর্শিদাবাদের লালগোলা থানা এলাকায়। সোমবার ধৃতদের আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heroin Drug Peddling Lalgola
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE