Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

প্রেমের সম্পর্ক ছিন্ন করতে চাপ, আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী

ওই কিশোরীর নাম মুসকান খাতুন। তার বাড়ি মুর্শিদাবাদ জেলার বড়ঞা ব্লকের শ্রীহট্ট গ্রামে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৫:৪২
Share: Save:

অচেনা যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন করতে চাপ দিচ্ছিল পরিবারের লোকেরা। প্রেমিক চাপ দিচ্ছিল সম্পর্ক বজায় রাখার জন্য। দুইয়ের মধ্যে পড়ে আত্মঘাতী হল দশম শ্রেণির এক ছাত্রী। ওই কিশোরীর নাম মুসকান খাতুন। তার বাড়ি মুর্শিদাবাদ জেলার বড়ঞা ব্লকের শ্রীহট্ট গ্রামে।

বছর দু’য়েক আগে নেটমাধ্যমে এক যুবকের সঙ্গে আলাপ হয়েছিল মুসকানের। কথা বলতে বলতে ক্রমেই গাঢ় হয় বন্ধুত্ব। তার পর প্রেম। এই প্রেম নিয়েই আপত্তি ছিল কিশোরীর পরিবারের লোকেদের। মাস ছয়েক ধরে তাঁরা ওই যুবকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার জন্য চাপ দিচ্ছিল কিশোরীকে। ওই যুবকও কিশোরীকে উপর চাপ সৃষ্টি করছিল তাঁর সঙ্গে সম্পর্ক বজায় রাখার জন্য। এর দুইয়ের মধ্যে পড়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে ওই কিশোরী। তার পরিবারের লোকেরা এই ঘটনার জন্য দায়ী করেছে ওই যুবককে। এবং তার শাস্তির দাবি জানিয়েছে।

রবিবার সন্ধ্যায় বাড়িতেই কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের লোকেরা দেহ উদ্ধার করে বড়ঞা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনা নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছে মৃত কিশোরীর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE