Advertisement
০৭ মে ২০২৪
Subrata Saha

বড়ঞায় মন্ত্রীর উপর আক্রমণ, ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার ১৬

মঙ্গলবার সাগরদিঘির বিধায়ক তথা মন্ত্রী সুব্রত সাহা এবং স্থানীয় বিধায়ক জীবনকৃষ্ণ সাহার উপর আক্রমণ হয়।

ধৃতদের আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ।

ধৃতদের আদালতে নিয়ে যাচ্ছে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১১:৫৭
Share: Save:

রাজ্যের মন্ত্রী সুব্রত সাহার উপর আক্রমণের ঘটনায় মোট ১৬ জনকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার সাগরদিঘির বিধায়ক তথা মন্ত্রী সুব্রত সাহা এবং স্থানীয় বিধায়ক জীবনকৃষ্ণ সাহার উপর আক্রমণ হয়। অভিযোগ, তৃণমূলের গোষ্টীদ্বন্দ্বের জেরেই ঘটেছে এই ঘটনা। তার পরই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ।

মুর্শিদাবাদ জেলার বড়ঞা ব্লকের অন্তর্গত সোদপাড়া গ্রামের একই পরিবারের ছ’জনের মৃত্যু হয়েছে পথ দুর্ঘটনায়। সম্প্রতি পূর্ব বর্ধমানের নতুনহাটের কাছে ঘটেছিল সেই দুর্ঘটনা। বুধবার বিকালে মৃতদের পরিবারের লোকের সঙ্গেই দেখা করতে গিয়েছিলেন সুব্রত এবং জীবনকৃষ্ণ। সেখান থেকে ফেরার সময়ই তাঁদের উপর আক্রমণের অভিযোগ ওঠে। প্রত্যক্ষদর্শীদের কয়েক জন জানিয়েছেন, সুব্রতকে মারধরের পাশাপাশি দুই নেতার গাড়ি ঘিরে ইট ছোড়ে দুষ্কৃতীরা।

এই ঘটনার জন্য তৃণমূলের বড়ঞা ব্লকের নেতাদের বিরুদ্ধে অভিযোগ করেন জীবনকৃষ্ণ। মন্ত্রী সুব্রত সরাসরি নাম না নিলেও আক্রমণের অভিযোগ করেন। থানাতেও দায়ের হয় অভিযোগ। তার পর তদন্তে নেমে ১৬ জনকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার কান্দি মহকুমা আদালতের বিচারক ভাস্কর মজুমদার এজলাসে তোলা হয়েছিল ধৃতদের। ধৃত ১৬ জনকে চার দিনের জেল হেফাজত রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subrata Saha Burwan arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE