Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
idris ali

Idris letter to CM: ওসির সামনেই দলের লোকের খুনের হুমকি, মুখ্যমন্ত্রীকে চিঠি বিধায়ক ইদ্রিশের

মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে ইদ্রিশের দাবি, ‘তোলার টাকা ফেরত দিতে বলেছিলাম। সেই জন্যই আমার উপর রাগ ও খুন করার চেষ্টা করছে মুস্তাফা।’

মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে নালিশ ইদ্রিশের।

মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে নালিশ ইদ্রিশের। গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ২০:০৯
Share: Save:

পুলিশের সামনে তাঁকে খুনের হুমকি দিয়েছেন দলেরই এক নেতা। মুর্শিদাবাদের ভগবানগোলার তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলি মঙ্গলবার চিঠি লিখে এমন অভিযোগই করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। সোমবার রাতে ইদ্রিশের বাড়ি-গাড়ি ভাঙচুর হয়। হামলা হয় তাঁর উপরেও। এই হামলার ঘটনার মূল অভিযুক্ত মোস্তাফা শেখ তৃণমূলেরই নেতা। তিনি যদিও বেপাত্তা। যে দু’জনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে, তাঁদের জামিন হয়ে গিয়েছে। এই আবহে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে অভিযুক্ত মোস্তাফার গ্রেফতারির দাবি জানালেন ইদ্রিশ।

মুখ্যমন্ত্রীকে পাঠানো চিঠিতে ইদ্রিশ লিখেছেন, ‘সোমবার রাতে মোস্তাফার নেতৃত্বে ৪০ থেকে ৫০ জন সমাজবিরোধী আমার বাড়ি তথা তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায়। বাড়ি, গাড়ি ভাঙচুরের পাশাপাশি আমাকে খুনেরও হুমকি দেওয়া হয়। আমি সঙ্গে সঙ্গে ভগবানগোলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক দীপক হালদারকে ফোন করি। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থলে আসেন। ওসির সামনেই মোস্তাফা ও তার দলবল অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে ওদের দু’জনকে আমি খুন করবই।’

প্রসঙ্গত, এই আক্রমণের ঘটনায় মঙ্গলবার সকালে বিধায়কের আপ্ত সহায়ক মফিজুর আলি থানায় লিখিত অভিযোগ করেন। বিধায়ককে খুনের চেষ্টা অভিযোগ আনেন। এই অভিযোগের ভিত্তিতে ভগবানগোলা থানার পুলিশ বরকত শেখ এবং জুয়েল শেখ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে। দিনের শেষে দু’জনেরই জামিন হয়ে যায়। যদিও তার আগেই মুখ্যমন্ত্রীকে মুস্তাফার গ্রেফতারি চেয়ে মমতাকে চিঠি পাঠিয়ে দিয়েছেন ইদ্রিশ।

মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে ইদ্রিশ দাবি করেছেন, ‘মোস্তাফা শেখ এক জন মাতাল, চরিত্রহীন এবং তোলাবাজ। তোলার টাকা ফেরত দিতে বলেছিলাম। সেই জন্যই আমার উপর রাগ ও খুন করার চেষ্টা করছে।’ ইদ্রিশের আশা, মুখ্যমন্ত্রী অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.