Advertisement
১৯ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

নদিয়ার নাকাশিপাড়ায় পিস্তল, ভোজালি-সহ পুলিশের হাতে ধৃত দুই যুবক, চলছে তদন্ত

পুলিশ সূত্রে খবর, রবিবার গভীর রাতে হরনগর পঞ্চায়েতের একটি রাস্তায় নাকা তল্লাশির সময় দুই সন্দেহভাজনকে আটকানো হয়। তাঁদের কথাবার্তায় অসঙ্গতি পায় পুলিশ। তাঁদের কাছ থেকে মেলে আগ্নেয়াস্ত্র।

2 arrested in Nadia with firearm and knife

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৯:২১
Share: Save:

নাকা তল্লাশির সময় অস্ত্রসমেত পুলিশের হাতে গ্রেফতার হলেন ২ যুবক। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার মালুমগাছায়। পুলিশ সূত্রে খবর, ধৃতদের কাছ থেকে ১টি পিস্তল এবং ১টি ভোজালি উদ্ধার হয়েছে। ধৃতদের নাম বাপি শেখ এবং আশরফ শেখ। মঙ্গলবারই তাঁদের কৃষ্ণনগর আদালতে হাজির করানো হয়।

পুলিশ সূত্রে খবর, সোমবার গভীর রাতে নাকাশিপাড়া এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। পঞ্চায়েত ভোটে মনোনয়ন জমা দেওয়া নিয়ে গত কয়েক দিন ধরে ওই এলাকায় অশান্তির খবর মিলেছে। তাই প্রশাসনের তরফে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, রবিবার গভীর রাতে হরনগর পঞ্চায়েতের একটি রাস্তায় নাকা তল্লাশি চলার সময় ২ সন্দেহভাজনকে আটকানো হয়। তাঁদের কথাবার্তায় অসঙ্গতি পায় পুলিশ। এর পর ২ যুবককে তল্লাশি করতেই মেলে ১টি পিস্তল এবং ১টি ভোজালি। ধৃতদের মধ্যে আশরফের বাড়ি নদিয়ার সীতাচন্দনপুরের এবং বাপির বাড়ি হরনগরের।

পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, বান্দাখোলা থেকে বেথুয়াডহরি বাজারে আসছিলেন তাঁরা। গত রবিবারের হিংসার ঘটনায় এই ২ জনের কোনও যোগ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত, রবিবার রাত থেকে নাকাশিপাড়া থানার হরনগর পঞ্চায়েত এলাকার একাধিক বুথে বাইক বাহিনীর তাণ্ডবের অভিযোগ ওঠে। বারভেগা এবং চণ্ডীপুর গ্রামে ঢুকে বিরোধী দলের প্রার্থীদের মারধরের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। আতঙ্কে কয়েক জন গ্রাম ছেড়ে চলে যান। তার পর প্রশাসনের তরফে তৎপরতা লক্ষ করা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE