Advertisement
১৮ মে ২০২৪
Marijuana Smuggling

টোল প্লাজায় গাড়ি আটকাতেই মিলল ৩০ কেজি গাঁজা! নবগ্রামে জাতীয় সড়ক থেকে গ্রেফতার দুই

রবিবার গোপন সূত্রে খবর পেয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের শিবপুর টোল প্লাজা এলাকায় অভিযান চালায় পুলিশ। একটি গাড়ি থেকে মেলে প্রচুর গাঁজা।

2 arrested with 30 kg weed in Murshidabad

আবার মুর্শিদাবাদ থেকে উদ্ধার প্রচুর গাঁজা। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবগ্রাম শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৯:০৮
Share: Save:

জাতীয় সড়কে টোল প্লাজায় গাড়ি আটকাতেই মিলল ৩০ কিলোগ্রাম গাঁজা। গ্রেফতার হলেন দুই অভিযুক্ত। রবিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রাম থানায়। পুলিশ সূত্রে খবর, ধৃতদের বাড়ি উত্তর ২৪ পরগনা জেলায়।

রবিবার গোপন সূত্রে খবর পেয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের শিবপুর টোল প্লাজা এলাকায় অভিযান চালায় পুলিশ। একটি গাড়ি থেকে মেলে প্রচুর গাঁজা। যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা। ঘটনায় প্রথমে আটক করা হয় দু’জনকে। তাঁদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় মালদহের কালিয়াচক থেকে ওই গাঁজা নিয়ে বারাসতের হৃদয়পুর এলাকায় নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল দু’জনের।

পুলিশ জানাচ্ছে, উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের মধ্যে গাঁজাপাচার মডিউলের অন্যতম সদস্য এই দুই অভিযুক্ত। ধৃতদের নাম সনাতন দাস এবং বিশ্বজিৎ ঘোষ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গে গাঁজা বাজার চক্রের অন্য পাচারকারীদের সম্পর্কেও তথ্য নেওয়ার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

তদন্তকারীদের দাবি মাদক-বিরোধী অভিযানে রবিবার আবারও সফল হল মুর্শিদাবাদ জেলা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana Smuggling arrest Murshidabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE