Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

মন্দিরে পুজো দিতে গিয়ে গাড়ি দুর্ঘটনা! নদিয়ার কৃষ্ণনগরে মৃত দুই, আহত আরও চার জন

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম মহাদেব ঘোষ এবং সমীর বিশ্বাস। স্থানীয় সূত্রে খবর, জামালপুরে পুজো দিতে যাচ্ছিলেন নদিয়ার তেহট্টের কয়েক জন বাসিন্দা।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৯:৫২
Share: Save:

মন্দিরে পুজো দিতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। আহত হলেন চার জন। শনিবার নদিয়ার করিমপুর কৃষ্ণনগর রাজ্য সড়কের চাপড়া থানার চারাতলা এলাকায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম মহাদেব ঘোষ এবং সমীর বিশ্বাস। স্থানীয় সূত্রে খবর, জামালপুরে পুজো দিতে যাচ্ছিলেন নদিয়ার তেহট্টের কয়েক জন বাসিন্দা। একটি লরিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় তাঁদের গাড়ি। ৬ জন গুরুতর জখম হন।

আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয় চাপড়া গ্রামীণ হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মহাদেবকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের শারীরিক পরিস্থতিতির অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানে সমীরের মৃত্যু হয়। বাকিরা ওই হাসপাতালে চিকৎসাধীন বলে খবর।

অন্য দিকে, এই দুর্ঘটনার পর বেশ খানিকক্ষণ যানজটে অবরুদ্ধ হয়ে পড়ে কৃষ্ণনগর করিমপুর রাজ্য সড়ক। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Deaths
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE