Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

সামশেরগঞ্জে যুবকের ক্ষতবিক্ষত দেহ, বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরেই খুনের অভিযোগ

মৃত যুবকের মায়ের অভিযোগ, এক বিবাহিতা মহিলার সঙ্গে সম্পর্কের জেরেই খুন হতে হয়েছে তাঁর ছেলেকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪৭
Share: Save:

মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জের নতুন মালঞ্চা গ্রামের আমবাগানে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল। বুধবার সকালের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম অভিজিৎ দাস। তাঁর বয়স ২০ বছর। মৃত যুবকের মায়ের অভিযোগ, এক বিবাহিতা মহিলার সঙ্গে সম্পর্কের জেরেই খুন হতে হয়েছে তাঁর ছেলেকে।

মৃতের মা লিলিমা দাস জানিয়েছেন তাঁর ছেলের সঙ্গে এক বিবাহিতা মহিলার সম্পর্ক ছিল। এই সম্পর্কের কারণে মহিলার শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে অভিজিতের ঝামেলা হয়েছিল মাস চারেক আগে। মঙ্গলবার লিলিমা কাজ থেকে ফিরে এসে দেখেন, তাঁর বাড়িতে মাংস রান্না করে মদ খাওয়া হয়েছে। গ্রামের কয়েকজন প্রতিবেশীর সঙ্গেই ছেলে এই আসর বসিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। এই কাজ পুনরায় করতে ছেলেকে বারণও করেন তিনি। লিলিমা আরও জানিয়েছেন, রাতে একটি ফোন আসে অভিজিতের। যাঁদের সঙ্গে অভিজিৎ মদ খেয়েছিলেন, সন্ধ্যাবেলা তাঁদেরই এক জন ফোন করেন। এর পর বুধবার সকালে অভিজিতের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। লিলিমার অভিযোগ, মদের আসরের সঙ্গীরা এবং ওই বিবাহিতা মহিলার শ্বশুরবাড়ির লোকজন এই ঘটনার সঙ্গে জড়িত।

দেহ উদ্ধার করে পুলিশ জানিয়েছে, মৃত যুবকের গলায়, মুখে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তাঁর দেহের পাশে একটি ধারালো অস্ত্র এবং মদের বোতল পড়ে ছিল। কে বা কারা খুন করেছে, কেন খুন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

খুন হওয়া যুবকের দেহ।

খুন হওয়া যুবকের দেহ। নিজস্ব চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Samsherganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE