Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Road Accident

Road Accident: খড়গ্রামে চায়ের দোকানে ধাক্কা নিয়ন্ত্রণ হারানো ডাম্পারের, মৃত ৪

রাস্তার ধারে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন বেশ কয়েকজন ব্যক্তি। সে সময়ই মাল বোঝাই একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে চায়ের দোকানে।

ঘাতক ডাম্পার।

ঘাতক ডাম্পার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ০৯:৩১
Share: Save:

রাস্তার ধারে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন বেশ কয়েকজন ব্যক্তি। সে সময়ই মাল বোঝাই একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে চায়ের দোকানে। মুর্শিদাবার জেলার খড়গ্রাম থানার অন্তর্গত ভালকুন্দি মোড়ে শুক্রবার সকালে ঘটেছে এই দুর্ঘটনা। এর জেরে মোট ৪ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ভালকুন্দি মোড়ে চায়ের দোকানে বসেছিলেন বেশ কয়েকজন। নিয়ন্ত্রণ হারানো ডাম্পারটি ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। গুরুতর আহত হয়েছিলেন আরও ৪ জন। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের নিয়ে নিয়ে যাওয়া হয়েছিল খড়গ্রাম ব্লক গ্রামীণ হাসপাতালে। সেখানে আরও দু’জনের মৃত্যু হয়। বাকি দু’জনকে চিকিৎসার জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনায় মৃতরা হলেন প্রকাশ মার্জিত (২৯), উজ্জ্বল শেখ (১৮), আলামিন শেখ (৬৫) এবং হেপাজুল শেখ (৬৫)। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়গ্রাম থানার পুলিশ। পুলিশ ঘাতক ডাম্পারটিকে আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident police Hospital Khargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE