Advertisement
০৭ মে ২০২৪
Tapas Saha and Iti Sarkar

বিধায়ক তাপস এবং ইতিকে নিয়ে ফেসবুকে ‘আপত্তিকর’ পোস্ট, নদিয়ায় ধৃত বিজেপি সমর্থক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল ৪টে নাগাদ তাপস এবং ইতিকে নিয়ে একটি ফেসবুক পোস্ট করেন বেতাইয়ের দেবনাথপুর এলাকার বাসিন্দা রতন।

TMC MLA Tapas Saha and District Mahila TMC general secretary Iti Sarkar.

নদিয়ার তেহট্টের বিধায়ক তাপস সাহা এবং জেলার মহিলা তৃণমূলের সাধারণ সম্পাদিকা ইতি সরকার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ০০:৩৮
Share: Save:

নদিয়ার তেহট্টের বিধায়ক তাপস সাহা এবং জেলার মহিলা তৃণমূলের সাধারণ সম্পাদিকা ইতি সরকারকে নিয়ে সমাজমধ্যমে ‘আপত্তিকর’ পোস্ট করার অভিযোগে গ্রেফতার এক যুবক। ধৃতের নাম রতন ভুঁইয়া। তিনি এলাকায় বিজেপি সমর্থক বলে পরিচিত। তাঁর ফেসবুক প্রোফাইল থেকে যে পোস্টটি করা হয়েছে, সেটির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। সেটি ইতিমধ্যে সরিয়েও দেওয়া হয়েছে। রবিবার রতনকে তেহট্ট আদালতে হাজির করানো হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেল ৪টে নাগাদ তাপস এবং ইতিকে নিয়ে একটি ফেসবুক পোস্ট করেন বেতাইয়ের দেবনাথপুর এলাকার বাসিন্দা রতন। ওই পোস্টে বিধায়ক এবং শাসকদলের ওই নেত্রীর সম্মানহানি হয়েছে বলে দাবি করে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়। যিনি অভিযোগ দায়ের করেছেন, তিনি তৃণমূল সমর্থক বলে পরিচিত। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে রতনকে গ্রেফতার করা হয়। তাঁর ফেসবুকের দেওয়াল থেকে পোস্টটিও মুছে ফেলা হয়।

তেহট্টের এসডিপিও শুভতোষ সরকার বলেন, “অভিযোগের ভিত্তিতে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।”

এ নিয়ে বিজেপির কৃষ্ণনগর উত্তর সাংগঠনিক জেলা সভাপতি অর্জুন বিশ্বাস বলেন, “কারও ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণ করা উচিত নয়। তবে বাক্‌স্বাধীনতার বিষয়টিও মাথায় রাখতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapas Saha TMC Tehatta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE