Advertisement
০৬ মে ২০২৪
Dead body recovered

স্টেশনে চত্বরে ব্যবসায়ীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার, মৃত ঝাড়খণ্ডের বাসিন্দা, দাবি পুলিশের

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই মৃতের নাম-পরিচয় জানা গিয়েছে। তাঁর নাম একলাখ আলম (৪৫)। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি ঝাড়খণ্ডের জামশেদপুরের বাসিন্দা বলেই জানতে পেরেছেন তদন্তকারীরা।

death

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কল্যাণী  শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ২৩:৪১
Share: Save:

স্টেশন সংলগ্ন অঞ্চলে এক জনের দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল নদিয়ার মদনপুরে। মদনপুর স্টেশন সংলগ্ন গাঙ্গুলিপাড়ায় স্থানীয়েরা এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে চাকদহ থানায় খবর দেন। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গুলি করে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। পরে দেহটি উদ্ধার করে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই মৃতের নাম-পরিচয় জানা গিয়েছে। তাঁর নাম একলাখ আলম (৪৫)। পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি ঝাড়খণ্ডের জামশেদপুরের বাসিন্দা বলেই জানতে পেরেছেন তদন্তকারীরা। পুলিশ সূত্রেই জানা গিয়েছে, মৃতের শরীরে বুলেটের ক্ষত রয়েছে। অন্য কোথাও খুন করে দেহ ফেলে রেখে যাওয়া হয়েছে বলেই মনে করছেন তদন্তকারীরা। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। দেহ শনাক্তকরণের জন্য ইতিমধ্যেই ঝাড়খণ্ডে মৃতের আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুবীর বিশ্বাস বলেন, ‘‘হঠাৎ এলাকায় সন্ধ্যা থেকে পুলিশের ভিড় বাড়তে শুরু করে। লোকমুখে শুনতে পাই এলাকায় এক জন খুন হয়েছেন। গিয়ে দেখি রক্তাক্ত দেহ পড়ে রয়েছে।’’ রানাঘাট পুলিশ জেলার সুপার সানি রাজ বলেন, ‘‘এক ব্যক্তির বুলেটবিদ্ধ দেহ উদ্ধার হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে, তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE