Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murshidabad

ইউটিউবের জন্য বাইক নিয়ে কেরামতির ভিডিয়ো করতে গিয়ে অদ্ভুত কাণ্ড! জখম মুর্শিদাবাদের যুবক

স্থানীয় সূত্রে খবর, অনেক দিন ধরেই মোটরবাইক নিয়ে কেরামতির ভিডিয়ো ইউটিউবে আপলোড করেন টনি। এ বার তা করতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন যুবক।

টনি শেখ।

টনি শেখ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া (মুর্শিদাবাদ) শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ২৩:১২
Share: Save:

বাইক চালিয়েই মাটির পাহাড় থেকে নীচে নেমে আসছেন এক যুবক। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খায় বাইক। ছিটকে পড়লেন চালকও! মোটরবাইক নিয়ে কেরামতির ভিডিয়ো তৈরি করতে গিয়ে গুরুতর জখম হলেন এক ইউটিউবার। মুর্শিদাবাদের হরিহরপাড়ার থানার শ্রীপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। স্টান্ট দেখাতে গিয়ে জখম হওয়া ওই যুবকের নাম টনি শেখ। তিনি হরিহরপাড়ার প্রতাপপুরের বাসিন্দা। তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, অনেক দিন ধরেই মোটরবাইক নিয়ে কেরামতির ভিডিয়ো ইউটিউবে আপলোড করেন টনি। এ বার তা করতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন যুবক। পাহাড় থেকে নামার সময় বাইকটি পাল্টি খেয়ে তাঁর পিঠের উপর পড়েছে। তড়িঘড়ি তাঁকে প্রথমে হরিহরপাড়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

টনি বলেন, ‘‘আমার ইউটিউব চ্যানেলের ভিডিয়ো তৈরি করার জন্য মোটরবাইক নিয়ে মাটির ঢিপি থেকে জাম্প দিতে গিয়ে পড়ে গিয়েছি। বাইকটি আমার উপর এসে পড়ে। কোমরে আর পিঠে খুব লেগেছে।’’ এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘এর আগেও অনেক বার বাইক স্টান্ট করেছে। আমরা স্টান্ট দেখব বলেই অপেক্ষা করছিলাম। হঠাৎ বাইক নিয়ে উল্টে পড়ে গেল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Bike Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE