Advertisement
০৪ মে ২০২৪
Death

ভরসন্ধ্যায় যুবক খুন বহরমপুরে, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো অস্ত্রের কোপ

স্থানীয় সূত্রে খবর, ৮টা নাগাদ রিং রোড এলাকায় টিঙ্কুর উপর হামলা চালান কয়েক জন। অভিযোগ, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।

death.

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ২৩:২২
Share: Save:

যুবককে রাস্তায় কুপিয়ে খুনের অভিযোগ উঠল মুর্শিদাবাদের বহরমপুরে। বৃহস্পতিবার রাতে কাশিমবাজারের রিং রোড এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতের নাম টিঙ্কু শেখ (২৫)। পরিবারের অভিযোগ, ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ৮টা নাগাদ রিং রোড এলাকায় টিঙ্কুর উপর হামলা চালান কয়েক জন। অভিযোগ, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। স্থানীয়েরাই ছুটে এসে টিঙ্কুকে উদ্ধার করে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই যুবককে মৃত ঘোষণা করা হয়। এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘রাস্তা ভেসে যাচ্ছিল রক্তে। আমরাই ছুটে এসে যুবককে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করি।’’

পরিবারের দাবি, সন্ধ্যাবেলা টিঙ্কুর মোবাইলে একটি ফোন আসে। এর পরেই তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। গাড়োয়ানপাড়ার বাসিন্দা টিঙ্কুর দিদি রেজিনা বিবি বলেন, ‘‘সন্ধ্যাবেলা ভাইকে এক জন ফোন করে কাশিমবাজার যেতে বলে। সেখানেই গিয়েছিল ও। যে ডেকেছিল, আমার মনে হয়, সে-ই খুন করেছে।’’

এই ঘটনার প্রেক্ষিতে বহরমপুর জেলা পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহের ময়নাতদন্ত করা হবে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murshidabad Murder Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE