Advertisement
২২ মে ২০২৪
TMC-Congress Conflict

কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন! মুর্শিদাবাদে অভিযুক্ত শাসক দল, অভিযোগ উড়িয়ে দিল তৃণমূল

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে এনামুল তাঁর বাড়ির সামনের একটি মুদিখানা দোকানে বসেছিলেন। সেই সময় কয়েক জন ব্যক্তির সঙ্গে তাঁর কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ, এর পরেই বাঁশ, লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারধর করা হয় এনামুলকে।

An image of death

মৃত এনামুল মণ্ডল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ০০:৪৬
Share: Save:

কংগ্রেসের এক কর্মীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। মঙ্গলবার রাতে মুর্শিদাবাদের রানিনগর থানার পানিপিয়া এলাকার এই ঘটনায় মৃতের পরিবার তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে। মৃতের নাম এনামুল মণ্ডল। তৃণমূল যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে। এর পরেই এলাকায় উত্তেজনা তৈরি হয়। মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে এনামুল তাঁর বাড়ির সামনের একটি মুদিখানা দোকানে বসেছিলেন। সেই সময় কয়েক জন ব্যক্তির সঙ্গে তাঁর কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ, এর পরেই বাঁশ, লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারধর করা হয় এনামুলকে। এর পরেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে রানিনগর ব্লক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের পরিবারের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছেন এনামুলকে। পরিবারের অভিযোগের ভিত্তিতে খুনের তদন্ত শুরু করেছে পুলিশ।

এনামুলের স্ত্রী আওলিয়া বিবি বলেন, “আমার স্বামী ও ছেলেরা পঞ্চায়েত ভোটে জোট প্রার্থীদের সমর্থন করেছিলেন। তার পর ছেলেরা কেরলে কাজে চলে যায়। আজ সন্ধ্যায় হঠাৎ আমার স্বামীকে বেধড়ক মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আমরা বাধা দিতে গেলে আমাদেরও মারধর করে। ওঁদের মারে মৃত্যু হয়েছে আমার স্বামীর।”

যদিও জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার বলেন, “গ্রামের সাধারণ বিবাদের সঙ্গে যদি রাজনীতিকে জুড়ে দেওয়া হয়, তা হলে সে সব বিষয়ে প্রতিক্রিয়া দেওয়া খুব মুশকিল। আইন আইনের কাজ করবে। যদি কেউ দোষী প্রমাণিত হয় তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murshidabad TMC Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE