Advertisement
০২ মে ২০২৪
Kandi Rape case

প্রেমিকের বাড়িতে নিয়ে গিয়ে ‘ধর্ষণ’, বাড়ি ফিরেই গায়ে আগুন দিল প্রেমিকা! মুর্শিদাবাদে মৃত্যু নাবালিকার

পুলিশ সূত্রে খবর, নাবালিকার দেহ কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ইতিমধ্যে নাবালিকার পরিবার অভিযুক্ত যুবক-সহ মোট তিন জনের বিরুদ্ধে কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৮:৫২
Share: Save:

নাবালিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। পরিবারের দাবি, শুক্রবার রাতে ওই ঘটনার পর শনিবার ভোরে বাড়ি ফিরে গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মঘাতী হয়েছে ওই নাবালিকা। মুর্শিদাবাদের কান্দি থানা এলাকার ঘটনা। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। মুর্শিদবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, ‘‘তদন্ত শুরু করেছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হচ্ছে। সেই রিপোর্টের ভিত্তিতে তদন্ত এগোবে।’’

স্থানীয় সূত্রে খবর, নাবালিকার সঙ্গে জেলার খড়গ্রাম থানার চন্দ্রসিংহবাটি গ্রামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। অভিযোগ, শুক্রবার নাবালিকাকে নিজের বাড়িতে নিয়ে যান ওই প্রেমিক। সেখান তাঁর এক বন্ধুও এসেছিলেন। দু’জনে মিলে নাবালিকাকে ধর্ষণ করেন। সারা রাত তার উপর মানসিক অত্যাচারও চলে। এর পর ভোরের দিকে নাবালিকাকে বাড়ি থেকে বার করে দেওয়া হয়। মেয়েটির পরিবারের দাবি, এর পর সে বাড়ি ফিরে এসে গায়ে আগুন দেয়। সকাল ৭টা নাগাদ চিৎকার-চেঁচামেচি শুনে পরিবারের লোকেরা নাবালিকাকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন

পুলিশ সূত্রে খবর, নাবালিকার দেহ কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ইতিমধ্যে নাবালিকার পরিবার অভিযুক্ত যুবক-সহ মোট তিন জনের বিরুদ্ধে কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। নাবালিকার পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কান্দি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Murshidabad Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE