Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gang Rape

Gang Rape: বধূকে গণধর্ষণের অভিযোগ, বহরমপুরে গ্রেফতার তিন যুবক

পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছিল। বুধবার ওই গ্রাম থেকেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ০০:০৩
Share: Save:

এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল পড়শি তিন যুবকের বিরুদ্ধে। মুর্শিদাবাদের বহরমপুরে শনিবার রাতে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। তদন্তে নেমে বুধবার তিন অভিযুক্তকে গ্রেফতার করে বহরমপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম প্রকাশ চৌধুরী, কৃষ্ণ ওরফে সাধু চৌধুরী এবং দীনেশ চৌধুরী। বহরমপুরের চরদিয়ারের বাসিন্দা ওই তিন অভিযুক্তকে বুধবার ভোরে গ্রেফতার করা হয়। পুলিশের কাছে ওই মহিলার অভিযোগ, বাড়ি ফাঁকা থাকার সুযোগেই তাঁর উপর অত্যাচার করেন ওই তিন জন। এমনকি, ঘটনার কথা জানালে তাঁকে খুনেরও হুমকি দেন তাঁরা। মহিলার কথায়, ‘‘শনিবার রাতে বাচ্চা নিয়ে বাড়িতে ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে প্রথমে প্রকাশ চৌধুরী ঘরে ঢুকে হুমকি দিয়ে আমার মুখ বন্ধ করে দেয়। তার পর রেপ করে। পরে সাধু চৌধুরী এবং দীনেশ চৌধুরীও একই কাজ করে। এর পর একটা লোহার রড বার করতে গেলে তিন জনকে ধাক্কা মেরে পালিয়ে যাই। এর আগেও আমাদের গ্রামে এ রকম ঘটনা হয়েছে। ওদের সাজা হোক, এটাই চাই। মুখ খুললে আমাকে খুনেরও হুমকি দিয়েছে।’’

পুলিশ জানিয়েছে, মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছিল। বুধবার ওই গ্রাম থেকেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

স্থানীয়েরা জানিয়েছেন, ওই মহিলার স্বামী কেরলে শ্রমিকের কাজ করেন। কিছু দিন আগেই কেরলে চলে যান তিনি। যদিও এ ঘটনায় ওই মহিলাকেই কাঠগ়ড়ায় তুলেছেন স্থানীয়দের একাংশ। কুসুম চৌধুরী নামে এক মহিলার দাবি, ‘‘এতে ওই মেয়েটারও দোষ রয়েছে। তিন ছেলের মা ওই মেয়েটিই রাত্রে ছেলেগুলোকে ডেকে এনেছে। না হলে ওদের এত সাহস হয়! তবে এটা অন্যায় হয়েছে। তাই এর বিধান চাইছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gang Rape Crime Berhampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE