Advertisement
০৫ মে ২০২৪
Nadia Murder Case

নদিয়ায় তৃণমূল বুথ সভাপতির বাড়িতে ঢুকে খুন, অভিযোগ দলেরই অপর গোষ্ঠীর বিরুদ্ধে

তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে ঢুকে খুন এবং হামলার ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে দলেরই বিরুদ্ধ গোষ্ঠীর বিরুদ্ধে। আক্রান্ত পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

A TMC member allegedly killed by opponent group in Nakashipara of Nadia

কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যেরা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১১:০৭
Share: Save:

তৃণমূলের ব্লক সভাপতির বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়ে এবং ধারালো অস্ত্রের কোপ মেরে খুন করা হল এক জনকে। এই ঘটনায় গুরুতর জখম অবস্থায় চার জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খুন এবং হামলার ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে দলেরই বিরুদ্ধ গোষ্ঠীর বিরুদ্ধে। আক্রান্ত পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ৮টা নাগাদ নদিয়ার নাকাশিপাড়ার ধাপারিয়া অঞ্চলে তৃণমূল বুথ সভাপতি মহতালি দফাদারের বাড়িতে এক দল দুষ্কৃতী ঢুকে এলোপাথাড়ি গুলি চালায়। গুলিবিদ্ধ হন বুথ সভাপতির ছেলে মতিয়াজুল রহমান দফাদার, তাঁর ভাইপো সামাজিক দফাদার-সহ আরও দু’জন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে মতিয়াজুল রহমান দফাদারকে (৩৫) মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

আক্রান্ত পরিবারটির তরফে দাবি করা হয়েছে, বুধবার সকালে সকলে বাড়ির দাওয়ায় বসে চা খাচ্ছিলেন। সেই সময় হঠাৎই কয়েকজন বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। পরিবারের সদস্যদের ছুরি দিয়েও কোপ মারা হয়। পরিবারটির অভিযোগ, বাড়ির সকলেই স্থানীয় এলাকায় তৃণমূল করেন। কিন্তু কংগ্রেসের সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগ তুলে তাদের বিরুদ্ধে আগেই সরব হয়েছিলেন বিরুদ্ধ একটি গোষ্ঠী। তারাই এই হামলা করিয়েছে বলে দাবি পরিবারটির। যদিও কংগ্রেসের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাখার অভিযোগ উড়িয়ে দিয়েছে বুথ সভাপতির পরিবার।

এই প্রসঙ্গে নাকাশিপাড়া ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক তথা জেলা পরিষদের সদস্য সিরাজ শেখ বলেন, “আমাদের দলের কেউ এই ঘটনার সঙ্গে কোনও ভাবে যুক্ত নয়, ব্যক্তিগত বিরোধ থেকেই এই ঘটনা ঘটেছে।” খুনের ঘটনা নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, “ ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে, তদন্ত করে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Booth President nakashipara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE