Advertisement
১০ মে ২০২৪
BSF

বাংলাদেশ সীমান্তে গ্রামবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ বিএসএফ-এর বিরুদ্ধে

এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদ জেলার ভারত-বাংলাদেশ সীমান্তের সাগরপাড়া থানার সাহেবনগর গ্রাম পঞ্চায়েত এলাকার চরকামারী গ্রামে।

ক্ষুব্ধ গ্রামবাসীরা বিক্ষোভ দেখাচ্ছেন।

ক্ষুব্ধ গ্রামবাসীরা বিক্ষোভ দেখাচ্ছেন। নিজস্ব চিত্র।

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৯
Share: Save:

সীমান্তবর্তী এলাকার এক গ্রামবাসীকে পিটিয়ে মারার অভিযোগ উঠল বিএসএফ-এর জওয়ানদের বিরুদ্ধে। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদ জেলার ভারত-বাংলাদেশ সীমান্তের সাগরপাড়া থানার সাহেবনগর গ্রাম পঞ্চায়েত এলাকার চরকামারী গ্রামে। মৃত গ্রামবাসীর নাম মোফাজুল শেখ।

অভিযোগ গত সোমবার, বিএসএফ-এর ১১৭ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা মোফাজুলকে বেধড়ক মারধর করে। মারের জেরে গুরুতর আঘাত পান তিনি এবং অসুস্থও হয়ে পড়েন। তখন তাঁকে সাগরপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে ডোমকল মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করেন। সেখানেই বৃহস্পতিবার মারা গিয়েছেন তিনি। শুক্রবার তাঁর দেহ নিয়ে আসা হয় গ্রামে। তার পরই বিষয়টি নিয়ে ক্ষোভ ছড়িয়েছে গ্রামবাসীদের মধ্যে। ক্ষুব্ধ গ্রামবাসীরা পথ অবরোধ করে বিক্ষোভও দেখান। দেহ ময়নাতদন্তের দাবি জানিয়ে নিয়ে যাওয়া হয় সাগরপাড়া থানায়।

যদিও ঘটনা নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি বিএসএফ-এর আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে ঘটনা নিয়ে তদন্ত শুরু করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE