Advertisement
০৭ মে ২০২৪
Domkal

যুবককে ধাক্কা দেওয়ায় পিছু ধাওয়া করেছিল জনতা, পালাতে গিয়ে ডোমকলে মহিলাকে পিষে দিল লরি

শনিবার দুপুরে মুর্শিদাবাদের ডোমকলে ঘটনাটি ঘটেছে। জখম অবস্থায় ওই যুবক এবং মহিলাকে ডোমকল হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরাই। সেখানে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২০:০৬
Share: Save:

এক যুবককে ধাক্কা দিয়ে পালাতে গিয়ে আর এক মহিলাকে পিষে দিল লরি! শনিবার দুপুরে মুর্শিদাবাদের ডোমকলে ঘটনাটি ঘটেছে। জখম অবস্থায় ওই যুবক এবং মহিলাকে ডোমকল হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরাই। সেখানে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃতার নাম আনসুরা বিবি (৩২)। চালক-সহ ঘাতক লরিটিকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, কুশিবেরিয়া গ্রামীণ সড়ক পারাপার করতে গিয়ে লরির ধাক্কায় প্রথমে জখম হন পিন্টু শেখ। এই ঘটনার পরেই স্থানীয়েরা উত্তেজিত হয়ে লরিটিকে আটকানোর চেষ্টা করে। সেখান থেকে পালানোর সময় ডোমকল থানা এলাকার বাগডাঙায় আনসুরা নামে ওই মহিলাকে পিষে দেয় লরিটি। প্রত্যক্ষদর্শী আজাদুল হক বলেন, ‘‘চালক মদ্যপ অবস্থায় ছিল। বেপরোয়া গাড়ি চালাচ্ছিল। প্রথমে এক জনকে ধাক্কা দেয়। আমরা আটকানোর চেষ্টা করি। পালাতে গিয়ে আবার এক জনকে ধাক্কা দিয়ে দিল! বেঘোরে প্রাণ গেল মহিলার।’’

খবর পেয়েই ঘটনাস্থলে আসে ডোমকল থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘাতক লরিটিকে ধরার জন্য আশপাশের সব থানায় জানানো হয়। অবশেষে নদিয়ার থানারপাড়া থানার পুলিশ লরিটিকে ধরে। আটক করা হয়েছে চালককেও। ডোমকলের এসডিপিও সামসুদ্দিন বলেন, ‘‘একটা দুর্ঘটনার খবর পাই। ঘাতক লরিটিকে আটক করা হয়েছে। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Domkal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE