Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dead

নদিয়ার চকদহে কুয়ো খুঁড়তে গিয়ে মাটি চাপা পড়ে মৃত ১ যুবক

কুয়োর মাটি কাটার সময় মাটি চাপা পড়ে প্রায় চার ঘন্টা কুয়োর মধ্যে আটকে ছিলেন ওই যুবক। খবর দেওয়া হয়েছিল পুলিশ এবং দমকলকে। দমকল দীর্ঘক্ষণ চেষ্টা করেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ২৩:১৭
Share: Save:

কুয়োর মাটি চাপা পড়ে মৃত্যু হল এক যুবকের। শনিবার নদিয়ার চাকদহ পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের যশড়া এলাকায় এই ঘটনা ঘটে। কুয়োর মাটি কাটার সময় মাটি চাপা পড়ে প্রায় চার ঘন্টা কুয়োর মধ্যে আটকে ছিলেন ওই যুবক। খবর দেওয়া হয়েছিল পুলিশ এবং দমকলকে। দমকল দীর্ঘক্ষণ চেষ্টা করেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়। অবশেষে জেসিবি মেশিন নিয়ে এসে ওই কুয়োর পাশ দিয়ে মাটি কেটে ওই যুবককে উদ্ধার করা সম্ভব হয়। গুরুতর আহত যুবককে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত যুবকের নাম আকাশ পাল (১৯)। তার বাড়ি চাকদহ পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের কুমোরপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যশড়া এলাকার একটি জগন্নাথ মন্দিরের ভোগের ঘর তৈরির জন্য নির্মাণ কাজ চলছিল। কাটা হচ্ছিল পাতকুয়ো। শনিবার মাটি কেটে সেই কুয়ো তৈরির কাজ করছিলেন আকাশ-সহ পাঁচ জন শ্রমিক। বেলা ১২টা নাগাদ তিন জন শ্রমিক মাটি কাটার সময় আচমকা মাটি চাপা পড়ে যান আকাশ। তাঁর দুই সহকর্মীর চিৎকারে লোকজন ছুটে আসে। তাঁরাই খবর দেন দমকল এবং পুলিশকে। দমকল এসে দীর্ঘক্ষণ চেষ্টা করেও ওই যুবককে উদ্ধার করতে পারেনি। শেষ পর্যন্ত জিসিবি মেশিন দিয়ে কুয়োর পাশ দিয়ে মাটি কেটে ওই যুবককে উদ্ধার করা সম্ভব হয়। তবে তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE