Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC: হুমায়ুনের বিরুদ্ধে নালিশ ৭ প্রধানের

ফের নতুন করে হুমায়ুনের বিরুদ্ধে নালিশ জমা পড়ল ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সালার শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ০৬:২৮
Share: Save:

বিতর্ক যেন পিছু ছাড়ছে না সদ্য বিধায়ক হওয়া হুমায়ুন কবীরের। ভরতপুর বিধানসভা কেন্দ্রের ভরতপুর ২ ব্লকের সাতটি অঞ্চলের উন্নয়নের কাজে বাধা সৃষ্টি করছে হুমায়ুন কবীরের অনুগামীরা এমনই অভিযোগ তুলে ওই ব্লকের সাত জন প্রধান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে নালিশ জানান। ওই প্রধানরা সকলেই তৃণমূলের।

প্রধানদের দাবি ওই ঘটনা প্রথমে দলের জেলা কমিটিকে জানানো হয়েছে, পরে ব্লক প্রশাসন ও মহকুমা প্রশাসনের কাছে একই নালিশ করা হয়েছে, এবার দলের উচ্চ পদস্থ নেতার কাছে জানানো হয়েছে। শুক্রবার রাতে লিখিত ভাবে ওই চিঠি অভিষেককে জানিয়েছে সাত জন প্রধান। যেটা নিয়েই তোলপাড় শাসক দলের অন্দরে।

দিন কয়েক আগেই রেজিনগরের বিধায়ক তৃণমূলের রবিউল আলম চৌধুরীকে প্রকাশ্য সভা থেকে কুরুচিকর ভাবে আক্রমণ করেছিলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। তারপর দলের প্রদেশ নেতৃত্ব হুমায়ুনকে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছে। কিন্তু তারপর ফের নতুন করে সেই হুমায়ুনের বিরুদ্ধে নালিশ জমা পড়ল অভিষেকের কাছে।

যদিও ওই অভিযোগ সম্পূর্ণ ভাবেই মিথ্যা বলে দাবি করে ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর বলেন, “প্রধানরা কার নির্দেশে অভিযোগ করছেন সেটা আমার অজানা নয়। তবে অভিযোগ প্রমাণ করতে হবে। এতে আমার মানসম্মান নিয়ে টানাটানি করা হচ্ছে, আমাকে কালিমালিপ্ত করা হচ্ছে। আমি প্রয়োজনে সাত জন প্রধানের বিরুদ্ধে মানহানি মামলা করবো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC inner conflict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE