Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Higher Secondary Examination 2024

উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন শৌচাগারে গিয়ে নিজেকে শেষ করার চেষ্টা ছাত্রীর! রহস্য করিমপুরে

করিমপুর জগন্নাথ উচ্চ বিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছে সেনপাড়া উচ্চ বিদ্যালয়ে। স্কুল সূত্রে খবর, ওই স্কুলের এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে শৌচাগারে।

hospital

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
 করিমপুর  শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪৩
Share: Save:

উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন স্কুলের শৌচাগারে আত্মহত্যা চেষ্টা এক পরীক্ষার্থীর! নদিয়ার করিমপুর সেন পাড়া উচ্চ বিদ্যালয়ের ঘটনা। স্কুল সূত্রে খবর, অচৈতন্য অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে করিমপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে।

করিমপুর জগন্নাথ উচ্চ বিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা পরীক্ষা দিচ্ছে সেনপাড়া উচ্চ বিদ্যালয়ে। স্কুল সূত্রে খবর, ওই স্কুলের এক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে শৌচাগারে। পরীক্ষা চলাকালীন স্কুলের শৌচাগারে যায় সে। অনেক ক্ষণ হয়ে গেলেও সে না ফেরায় সন্দেহ হয় বন্ধুদের। ডাকাডাকির পরেও না বেরোনোয় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে শৌচাগারের দরজা ভেঙে দেখে, ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ছাত্রীটি ঝুলছে। ব্লেড দিয়ে হাতও কেটেছে মেয়েটি। যে কারণে রক্তে ভেসে গিয়েছে শৌচাগার। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় করিমপুর হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছাত্রীটি প্রথমে ব্লেড দিয়ে হাত কাটে। তার পর ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। কী কারণে আত্মহত্যার চেষ্টা, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে করিমপুর থানার পুলিশ।

প্রধান শিক্ষক রজতকুমার সরকার বলেন, ‘‘এক পরীক্ষার্থীকে অসুস্থ অবস্থায় শৌচালয় থেকে উদ্ধার করা হয়। কী ঘটেছে, কেন ঘটেছে, এ বিষয়ে পুলিশ তদন্ত করবে। আমরা ওই ছাত্রীর দ্রুত আরোগ্য কামনা করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE