Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Murder: কেউ ওকে বাঁচাতে আসবে না, তা হলে রক্ষা পাবে না! খুনের আগে পিস্তল উঁচিয়ে হুমকি দিচ্ছিল সুশান্ত

খুনের দৃশ্যের কথা স্মরণ করে এখনও শিউরে উঠছেন স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি সুতপাকে খুনির হাত থেকে বাঁচাতে না পারার আক্ষেপও যাচ্ছে না তাঁদের।

সুতপাকে খুনের আগে হুমকি সুশান্তের।

সুতপাকে খুনের আগে হুমকি সুশান্তের। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১২:০১
Share: Save:

চোখের সামনে জলজ্যান্ত এক ছাত্রী খুন হয়ে যাবেন, এ কথা ঘুণাক্ষরেও ভাবেননি বহরমপুরের গোরাবাজারের বাসিন্দাদের কেউই। প্রত্যক্ষদর্শীদের কথায়, সোমবার সন্ধ্যায় সুতপা চৌধুরীকে খুনের আগে অস্ত্র হাতে প্রকাশ্যে হুমকি দিতে শোনা গিয়েছে অভিযুক্ত যুবক সুশান্ত চৌধুরীকে। সেই কথা স্মরণ করে এখনও শিউরে উঠছেন স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি সুতপাকে খুনির হাত থেকে বাঁচাতে না পারার আক্ষেপও যাচ্ছে না তাঁদের।
সোমবারের সেই মর্মান্তিক ঘটনার কথা তুলে ধরে গোরাবাজারের এক মহিলার বক্তব্য, ‘‘এমন ঘটনায় আমরা ভীষণ ভাবে হতবাক। এমন কাণ্ড বহরমপুরের বুকে আমাদের বাড়ির সামনেই ঘটে যাবে, সে কথা কখনও ভাবতে পারিনি। মেয়েটার কাতর চিৎকার শুনে আমরা সকলে ব্যালকনিতে চলে এসেছিলাম। পাড়ার লোকজনও ছেলেটাকে আটকানোর জন্য সকলে মিলে চেষ্টা করেছে। কিন্তু শেষ পর্যন্ত অবশ্য কেউ কিছুই করতে পারলাম না। মেয়েটাকে মরতে হল।’’

ওই মহিলার বক্তব্য, ‘‘ছেলেটা সকলকে পিস্তল দেখিয়ে হুমকি দিচ্ছিল। বলছিল, কেউ ওকে বাঁচাতে আসবে না।’’ অভিযুক্ত সুশান্তের কড়া শান্তি চাইছেন গোরাবাজারের বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE