Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder: দলে দলে মেস ছাড়ছেন ছাত্রীরা! ভরসন্ধেয় ছাত্রীকে কুপিয়ে খুনে আতঙ্ক ছড়িয়েছে বহরমপুরে

মঙ্গলবার সকালে দেখা যায়, গোরাবাজার এলাকায় ছাত্রীদের মেসগুলিতে ভিড় করেছেন অনেক অভিভাবক। তাঁদের উদ্দেশ্য, মেয়েদের বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়া।

সুতপা চৌধুরী খুনের পর দলে দলে মেস ছাড়ছেন ছাত্রীরা।

সুতপা চৌধুরী খুনের পর দলে দলে মেস ছাড়ছেন ছাত্রীরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১১:৪২
Share: Save:

ভরসন্ধেয় ছাত্রী খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ল বহরমপুরের গোরাবাজার এলাকায়। সোমবার সন্ধ্যায় ওই কাণ্ডের পর ছাত্রীদের মেসে রাখার সাহস পাচ্ছেন না অভিভাবকরা। মঙ্গলবার সকালে ছাত্রীদের বাড়ি ফিরিয়ে নিয়ে গিয়েছেন অনেকেই। এক অভিভাবকের কথায়, ‘‘এই খুনের পর নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই মেয়েকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাচ্ছি।’’
মঙ্গলবার সকালে দেখা যায়, গোরাবাজার এলাকায় ছাত্রীদের মেসগুলিতে ভিড় করেছেন অনেক অভিভাবক। তাঁদের উদ্দেশ্য, মেয়েদের বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়া। বাবা-মায়ের হাত ধরে মেস ছাড়তে দেখা যায় বহু ছাত্রীকেই। সোমবার সন্ধ্যায় গোরাবাজার এলাকায় খুন হন সুতপা চৌধুরী নামে এক ছাত্রী। তার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সেই আতঙ্কের জেরেই ঘর ছাড়তে দেখা যায় ছাত্রীদের। সকলেই ভুগছেন নিরাপত্তাহীনতায়।

সোমবার খুনের কয়েক ঘণ্টার মধ্যেই সামশেরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে। কিন্তু তাতে আতঙ্কের পরিবেশ কাটেনি। সেই দৃশ্যই ধরা পড়ল পর দিন সকালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Hostel Death Investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE