Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murshidabad

শ্বশুরবাড়ি এসে অস্বাভাবিক মৃত্যু যুবকের, সালারে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ধমান নিবাসী সুবীর দাসের সঙ্গে মুর্শিদাবাদের সালারের এক তরুণীর বিয়ে হয়। কিছু পারিবারিক কারণে শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন সুবীর।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সালার শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৩:২৩
Share: Save:

শ্বশুরবাড়িতে মেলা দেখতে এসে অস্বাভাবিক মৃত্যু এক যুবকের। মেলা দেখে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু বলে দাবি শ্বশুরবাড়ির। শনিবার গভীর রাতে মুর্শিদাবাদের সালার থানার পিলখুন্ডি গ্রামে ঘটনাটি ঘটে। মৃতের নাম সুবীর দাস (২৫)। মৃত যুবকের বাড়ি বর্ধমান জেলার কেতুগ্রাম থানার তালারি সেনপাড়া গ্রামে। মৃত যুবকের পরিবারের অভিযোগ, পুরনো শত্রুতার প্রতিশোধ নিতেই শ্বশুরবাড়ির আত্মীয়েরা পরিকল্পনা করে সুবীরকে খুন করেছেন। খুনের কারণ জানতে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ধমান নিবাসী সুবীর দাসের সঙ্গে মুর্শিদাবাদের সালারের এক তরুণীর বিয়ে হয়। কিছু পারিবারিক কারণে শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন সুবীর। শ্বশুরবাড়ির সঙ্গে দীর্ঘ প্রায় দু’বছর কোনও যোগাযোগ ছিল না তাঁর। সম্প্রতিই শ্বশুরবাড়ির লোকেরা গ্রামের মেলা উপলক্ষে জামাইকে নেমন্তন্ন করে নিয়ে যান। সস্ত্রীক শ্বশুরবাড়িতে মেলা দেখতে যান সুবীর। শনিবার রাতে মেলা দেখে শ্বশুরবাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সুবীরের, এমনটাই দাবি সুবীরের শ্বশুরবাড়ির আত্মীয়দের। অন্য দিকে, সুবীরের বাবা সাধন দাসের অভিযোগ, ‘‘দীর্ঘ দিন ধরেই শ্বশুরবাড়ির সঙ্গে সুবীরের মনমালিন্য চলছিল। পরে তা শত্রুতায় পর্যবসিত হয়। সেই শত্রুতার প্রতিশোধ নিতে বাড়িতে ডেকে পরিকল্পিত হবে আমার ছেলেকে খুন করেছে ওর শ্বশুরবাড়ির লোকজন। আমি ওঁদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’’

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আসার পরেই মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে, এমনটাই পুলিশ সূত্রের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE