Advertisement
০২ মে ২০২৪
Ganja

কাপড়ের ব্যবসার আড়ালে গাঁজা পাচার! মূল পাণ্ডাকে খুঁজতে নদিয়ায় হানা আন্দামান পুলিশের

পুলিশ সূত্রে খবর, শাড়ির ব্যবসার আড়ালে গাঁজা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে জগন্নাথের বিরুদ্ধে।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের অভিযান। গ্রেফতার গাঁজা পাচারের মূল পাণ্ডা। — প্রতীকী ছবি।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের অভিযান। গ্রেফতার গাঁজা পাচারের মূল পাণ্ডা। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৩:৩৯
Share: Save:

গাঁজা পাচারের তদন্ত করতে করতে নদিয়ার শান্তিপুরে এল আন্দমানের পুলিশ। আন্দামান পুলিশের ওই অভিযানে গ্রেফতারও হলেন এক জন। ধৃতের নাম জগন্নাথ শীল। এলাকায় তিনি কাপড় ব্যবসায়ী বলে পরিচিত।

পুলিশ সূত্রে খবর, শাড়ির ব্যবসার আড়ালে গাঁজা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে জগন্নাথের বিরুদ্ধে। তার তদন্তে নেমে গোপন সূত্র মারফত খবরের ভিত্তিতে বুধবার রাতে শান্তিপুর বুড়ো শিবতলা লেনের একটি বেসরকারি লজ থেকে জগন্নাথকে গ্রেফতার করে আন্দামান থানার পুলিশ। শান্তিপুরের পুলিশ তাদের সহায়তা করে।

পুলিশের দাবি, গত ১৯ ফেব্রুয়ারি কাপড়ের মধ্যে লুকিয়ে গাঁজা পাচার করতে গিয়ে আন্দামান বিমানবন্দরে ধরা পড়েছিলেন জগন্নাথের ছেলে ও মেয়ে। তাঁদের জিজ্ঞাসাবাদ করেই আন্দামান পুলিশ জানতে পারে, এই কারবারের মূল পাণ্ডা জগন্নাথ। তখন থেকেই তিনি পলাতক। এর পরেই গোপন সূত্রে খবর পেয়ে শান্তিপুরে অভিযান চালায় পুলিশ।

ধৃত বৃহস্পতিবারই রানাঘাট মহকুমা আদালতে হাজির করানো হয়। এর পর জগন্নাথকে ট্রানজিট রিমান্ডে নিয়ে আন্দামানের উদ্দেশে রওনা হয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ganja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE