Advertisement
০৪ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: অনুব্রতের দেহরক্ষীর বাড়িতে সিবিআই তল্লাশি, বৃহস্পতিবার তলব করা হয়েছে কেষ্টকেও

অনুব্রত ঘনিষ্ঠ সেহগালের বাড়ির সামনে গাড়ি রেখে তদন্তকারীরা সটান ভিতরে চলে যান। সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষীরাও। তাঁরা সেহগলের বাড়ি ঘিরে ফেলেন।

অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সেহেগাল হোসেনের ডোমকলের বাড়িতে তল্লাশি চালালেন সিবিআই আধিকারিকরা।

অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সেহেগাল হোসেনের ডোমকলের বাড়িতে তল্লাশি চালালেন সিবিআই আধিকারিকরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৬:১৩
Share: Save:

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই) তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে আবারও তলব করেছে বৃহস্পতিবার। ঘটনাচক্রে বুধবারই তাঁর দেহরক্ষী সেহেগাল হোসেনের ডোমকলের বাড়িতে তল্লাশি চালালেন সিবিআই আধিকারিকরা।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার অনুব্রত-ঘনিষ্ঠ সেহগালের বাড়ির সামনে গাড়ি রেখে তদন্তকারীরা সটান ভিতরে চলে যান। সঙ্গে ছিলেন নিরাপত্তারক্ষীরাও। তাঁরা সেহগলের বাড়ি ঘিরে ফেলেন। সিবিআই সূত্রে জানা গিয়েছে, সেহগলের সম্পত্তি সংক্রান্ত নথিপত্রের খোঁজেই তল্লাশি চালানো হয় বুধবার। প্রসঙ্গত, মাসখানেক আগে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সেহগালের মেয়ের।

সূত্রের খবর, বৃহস্পতিবার অনুব্রতকে তলব করেছে সিবিআই। তাঁকে বেলা ১২টার মধ্যে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলা হয়েছে। রাজ্যে ‘ভোট পরবর্তী হিংসা’-র অভিযোগে অনুব্রতের কোনও ভূমিকা ছিল কি না তা জানতেই তলব করেছে সিবিআই। এর আগে গরুপাচার মামলায় অনুব্রতকে নিজাম প্যালেসে ডেকেছিল সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE