Advertisement
০২ মে ২০২৪
Murder

তরুণীর মুণ্ডহীন দেহ মিলল বড়ঞার গ্রামের পুকুরে, ধর্ষণ করে খুন করা হয়েছে বলে সন্দেহ

রবিবার মুর্শিদাবাদের বড়ঞা থানার কল্যাণপুর-বিছুরগ্রাম এলাকায় একটি জলাশয়ে এক তরুণীর মুণ্ডহীন এবং ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। এর পর খবর দেওয়া হয় পুলিশে।

Beheaded dead body of a woman recovered from Burwan of Murshidabad

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৫:৩৪
Share: Save:

জলে ভাসছে তরুণীর মুণ্ডহীন দেহ। মাঠের কাজে যাওয়ার সময় এই দৃশ্য নজরে আসতেই আঁতকে উঠলেন স্থানীয় বাসিন্দারা। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞায়। বড়ঞা থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার মুর্শিদাবাদের বড়ঞা থানার কল্যাণপুর-বিছুরগ্রাম এলাকায় একটি জলাশয় থেকে এক তরুণীর মুণ্ডহীন এবং ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। এর পর খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই তরুণীকে। আজগর মণ্ডল নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘রবিবার ভোররাতে ওই তরুণীর দেহ কৃষকরা দেখতে পান। মুন্ডু ছিল না। শরীরের নীচের দিকেও আঘাতের চিহ্ন রয়েছে। মনে হচ্ছে ধর্ষণ করে খুন করা হয়েছে।’’

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder dead body dead body found
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE